Monday, June 17, 2024

রাতে শোওয়ার আগে করুন এই কাজ… স্বামী-স্ত্রীর সম্পর্কে ফাটল ধরবে না কোনওদিন…

Share

জ্যোতিষী জানাচ্ছেন, বাড়িতে দূষিত পরিবেশ থাকলে পরিবারের প্রতিটি সদস্যের জীবনে খারাপ প্রভাব পড়ে। এছাড়াও এটি স্বামী-স্ত্রীর সম্পর্কের ক্ষেত্রেও সংকট সৃষ্টি করতে পারে। অতএব, আপনার ঘর পরিষ্কার রাখুন। এছাড়াও বাড়িতে ধূপ প্রদীপ জ্বালান। এতে আপনার ঘরে ইতিবাচক শক্তি বৃদ্ধি পাবে এবং আপনার ঘরে সুখ ও শান্তি আসবে।

গরুড় পুরাণ অনুসারে, আপনি যদি চান বাড়িতে শান্তি ও সুখ থাকুক এবং স্বামী-স্ত্রীর সম্পর্কের মধ্যে মাধুর্য বজায় থাকুক। এ জন্য ঘরে পড়ে থাকা অপ্রয়োজনীয় আবর্জনা অবিলম্বে ফেলে দিন। মরিচা পড়া লোহা, ভাঙা আসবাবপত্র, তালা ছাড়া চাবি, ভাঙা বাসনপত্র এবং অন্যান্য জিনিস বাড়িতে পড়ে থাকলে তা ঘরে নেতিবাচক শক্তির জন্ম দেয়। যার কারণে ঘরের শান্তি বিঘ্নিত হয়। এই জিনিসগুলি যদি সময়মতো ঘর থেকে বাদ দেওয়া হয় তবে ঘরে ইতিবাচক শক্তি আসবে এবং সুখ শান্তি থাকবে।

জ্যোতিষি বলেন, রাতে খাওয়ার পর ঘরে খালি পাত্র রাখবেন না। এতে আপনার বাড়িতে নেতিবাচক শক্তির প্রভাব বাড়বে।এতে বাড়ির মানুষের মধ্যে ঐক্য বিঘ্নিত হতে পারে। এতে পরিবারের লোকের সম্পর্কের অবনতি ঘটবে এবং বাড়ির সুখ-শান্তি বিঘ্নিত হবে। তাই খাওয়ার খাওয়ার পর পাত্র পরিষ্কার রাখুন।

Disclaimer: উপরোক্ত বিষয়গুলি মানতে নিউজ ১৮ বাংলা মানতে বাধ্য বা অনুরোধ করে না। নিজের বিচার বুদ্ধি সহযোগে সিদ্ধান্ত নিন ৷

Read more

Local News