Tuesday, December 5, 2023
Bangla Newsবিনোদন“এই জল্লাদের উল্লাসমঞ্চ আমার দেশ না… ”, বাংলাদেশে দুর্গাপুজো হিংসায় গর্জে উঠলেন...

“এই জল্লাদের উল্লাসমঞ্চ আমার দেশ না… ”, বাংলাদেশে দুর্গাপুজো হিংসায় গর্জে উঠলেন জয়া আহসান

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

দুর্গাপুজোকে কেন্দ্র করে যে অশান্তির পরিবেশ সৃষ্টি হয়েছে বাংলাদেশে, এবার সেই প্রেক্ষিতেই গর্জে উঠলেন জয়া আহসান (Jaya Ahsan)।“এই জল্লাদের উল্লাসমঞ্চ আমার দেশ না… এই রক্তস্নাত কসাইখানা আমার দেশ না..” 

রংপুরের ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, “এই মৃত্যু উপত্যকা আমার দেশ না। এই জল্লাদের উল্লাসমঞ্চ আমার দেশ না। এই বিস্তীর্ণ শ্মশান আমার দেশ না। এই রক্তস্নাত কসাইখানা আমার দেশ না।”

দুর্গাপুজোকে কেন্দ্র করে উত্তপ্ত বাংলাদেশ । কুমিল্লা থেকে হাজিগঞ্জ, চট্টগ্রাম, বাঁশখালি, কক্সবাজারের একাধিক মন্দিরে দুর্গামূর্তি ভাঙচুর করার ঘটনা ঘটে। সাম্প্রদায়িক এই হানাহানিতে নিহতের সংখ্যা একাধিক। এদিকে শেখ হাসিনা সরকার কঠোর পদক্ষেপ করার প্রতিশ্রুতি দিলেও থামতে নারাজ এদেশের হিন্দুত্ববাদীরা। বাংলাদেশেও একই চিত্র। কোরান অবমাননার অভিযোগ এনে ইসকন মন্দিরে ভাঙচুর চালানো হয়, সংখ্যালঘু হিন্দুদের বাড়ি-ঘর পুড়িয়ে ফেলার খবরও প্রকাশ্যে এসেছে। সাম্প্রদায়িক অসহিষ্ণুতার রং ছড়িয়ে একপ্রকার বাংলাদেশকে অশান্ত করে তুলেছে ধর্মীয় ধ্বজ্জাধারীরা। এবার সেই প্রেক্ষিতেই গর্জে উঠলেন জয়া আহসান।

নিজের দেশে ধর্মীয় হানাহানি, রক্তারক্তির এই দৃশ্য দেখে হতবাক জয়া। এবারও যখন বাঙালির সবথেকে বড় উৎসব দুর্গাপুজো নিয়ে বাংলাদেশে অশান্তির সূত্রপাত, তখনও চুপ থাকলেন না। সোশ্যাল মিডিয়াতেই প্রতিবাদ জানালেন জয়া।

- Advertisement -

কলকাতা নিউজ ২৪ বাংলায় সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন কলকাতা নিউজ ২৪ বাংলার ওয়েবসাইটে।

Sponsored Content

spot_img

Most Read News

Related News

পুজোর আগেই শুরু দাদাগিরি! শনি-রবি নয়, তাহলে কবে-কখন দেখবেন সৌরভের শো?

অবশেষে অপেক্ষার অবসান! চেনা পিচে ফিরছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তাঁর সঞ্চালনার সুবাদেই জি বাংলার গেম শো ‘দাদাগিরি’র জনপ্রিয়তা আকাশছোঁয়া।অবশেষে...

সাই পল্লবীর বিয়ের গুঞ্জন, যা বললেন অভিনেত্রী

দক্ষিণী সিনেমার অন্যতম আলোচিত ও জনপ্রিয় নায়িকা সাই পল্লবীর সঙ্গে পরিচালক রাজ কুমারের বিয়ে হয়ে গেছে। এমন গুঞ্জন...

এবার দাদাসাহেব ফালকের বায়োপিক নিয়ে আসছেন রাজামৌলি

ভারতীয় ‘চলচ্চিত্রের জনক’ দাদাসাহেব ফালকের জীবন নিয়ে এবার তৈরি হচ্ছে চলচ্চিত্র। ছবির নাম ‘মেড ইন ইন্ডিয়া’। গতকাল সিনেমাটির...

ICC World Cup 2023: রণবীর-প্রীতমের জুটিতে প্রকাশিত ক্রিকেট বিশ্বকাপের থিম সং ‘দিল জশন বোলে’, দেখুন ভিডিও

৫ অক্টোবর থেকে শুরু হতে চলেছে এবারের বিশ্বকাপ। ১২ বছর পর ভারতে অনুষ্ঠিত হতে চলেছে এবারের বিশ্বকাপ। তার...