তৃণমূলে যোগদান করলেন টলিউডের দুই অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায় এবং পিয়া সেনগুপ্ত

6

তৃণমূলে যোগদান করলেন টলিউডের দুই প্রজন্মের দুই অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায় এবং সুখেন দাসের কন্যা, ইম্পার কর্তা তথা অভিনেত্রী পিয়া সেনগুপ্ত । আজ সাংবাদিক সম্মেলনে মন্ত্রী ব্রাত্য বসু এবং কুণাল ঘোষের হাত থেকে তৃণমূলের দলীয় পতাকা হাতে তুলে নিলেন এই দুই অভিনেত্রী।

সম্প্রতি বিজেপির রোষে পড়তে হয়েছে টলিউডের অভিনেত্রী সায়নী ঘোষ, দেবলীনা দত্তকে। এ প্রসঙ্গে শিল্পীদের বাক-স্বাধীনতা হরণ হচ্ছে বলে দাবি করেন তৃণমূলের নেতারা। আজ সাংবাদিক বৈঠকে কুণাল ঘোষ বলেন, শুধু রাজনীতিকরাই নন, শিল্পীদেরও দলে যোগদান করার অধিকার আছে। মমতা ব্যানার্জির দল সকলকে জনপ্রতিনিধি হিসেবে কাজ করার সুযোগ দেন বলে দাবি করেন। গতকাল ভিক্টোরিয়ায় নেতাজি সুভাষচন্দ্রের জন্মবার্ষিকী অনুষ্ঠানে বিজেপির ‘জয় শ্রী রাম’ স্লোগান তথা মুখ্যমন্ত্রীকে ‘অপমান’ করার অভিযোগ তোলেন এদিন। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষেরও কটাক্ষ করেন।

কিছুদিন আগে দেবলীনা দত্তের একটি সংবাদ মাধ্যমের অনুষ্ঠানে নিজে নিরামিশাষী হলেও গো-মাংস রান্না করতে কোনও আপত্তি নেই বলে মন্তব্য করার পর তাঁকে নিয়ে বিতর্ক চরম মাত্রায় পৌঁছয়। সায়নী ঘোষের পুরোনো টুইটকে কেন্দ্র করে বিজেপি নেতা তথাগত রায়ের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়েন। এই নিয়ে বারবার সরব হয়েছেন তৃণমূল নেতারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here