জয় শ্রীরামে এমন কী আছে যাতে অপমানিত হন মুখ্যমন্ত্রী?” প্রশ্ন বিজয়বর্গীয়র

11

“প্রধানমন্ত্রীর (Prime Minister) অনুষ্ঠানে রাজনৈতিক অ্যাজেন্ডা ঠিক করা দুর্ভাগ্যজনক এবং এতে নেতাজি সুভাষচন্দ্র বসুকে (Netaji Subhas Chandra Bose) অপমান করা হয়েছে। জয় শ্রীরাম শব্দে কী এমন আছে যা দিয়ে মুখ্যমন্ত্রী অপমানিত হন?” রবিবার শিলিগুড়িতে (Siliguri) দলের উত্তরবঙ্গ জোনের এক গুরুত্বপূর্ণ বৈঠকে যোগ দিতে এসে নিউ জলপাইগুড়ি স্টেশনে নেমে এমনটাই মন্তব্য করলেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয় (Kailash Vijayvargiya)। 

বিজেপির এই কেন্দ্রীয় নেতা আরও বলেন, “পশ্চিমবঙ্গে স্বাগত জানানোর জন্য জয় শ্রীরাম ধ্বনি দেওয়া হয়। গতকালের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী মঞ্চে আসার সময় জয় শ্রীরাম স্লোগান দেওয়া হয়েছে। কেন্দ্রীয় মন্ত্রী প্রহ্লাদ সিং পটেলকেও জয় শ্রীরাম স্লোগান দিয়ে স্বাগত জানানো হয়। ঠিক একইভাবে মুখ্যমন্ত্রীকেও জয় শ্রীরাম স্লোগান দিয়ে স্বাগত জানানো হয়েছিল। জয় শ্রীরাম ও ভারত মাতা কি জয় ধ্বনিতে কেন তিনি অপমান হবেন? মুখ্যমন্ত্রী জেনেশুনে রাজনৈতিক অ্যাজেন্ডা ঠিক করেছেন।” নেতাজীর জন্ম জয়ন্তী অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর উপস্থিতিতে এই ধরনের রাজনৈতিক অ্যাজেন্ডা ঠিক করা মুখ্যমন্ত্রীর উচিত হয়নি বলেই মনে করেন বিজয়বর্গীয়। 

কৈলাসের দাবি, “মুখ্যমন্ত্রী ৩০ শতাংশ ভোটারকে খুশি করতে এমন আচরণ করেছেন। পশ্চিমবঙ্গ সরকার ৩০ শতাংশ মানুষের জন্য, তাই ৭০ শতাংশ লোক এখানে সবসময় উপেক্ষিত। এবার তাই সুযোগ এসেছে ১০০ শতংশ মানুষকে নিয়ে সরকার তৈরি করার।” অন্যদিকে মুখ্যমন্ত্রীর এই আচরণের জবাব পশ্চিমবঙ্গবাসী তাঁকে বিধানসভা নির্বাচনে দেবেন বলেও দাবি করেন বিজয়বর্গীয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here