শরীরের গুপ্ত বাসনা মেটাতে অব্যর্থ সেক্স টয়, কিনতে পারবেন গোপনেই, রইল ঠিকানা

25

শারীরিক সুখ নিয়ে সব প্রজন্মেরই আগ্রহ প্রবল। আবার ছুঁৎমার্গও রয়েছে। বিশেষ করে সেক্স টয় ব্যবহারের ক্ষেত্রে। ভারচুয়াল জেনারেশনও একটু না একটু দ্বিধায় পড়ে যান সেক্স টয়ের নাম শুনলে। তবে শরীরী সুখ মোটেও হেলাফেলা করার নয়। আর এক্ষেত্রে সেক্স টয়ের জুড়ি মেলা ভার। তবে যাঁরা ওষুধের দোকানে বা অত্যাধুনিক শপিং মলে কন্ডোম কিনতে দ্বিধা বোধ করেন, তাঁদের পক্ষে সেক্স টয় কেনা বেশ ঝক্কির ব্যাপার। আরে মশাই কিংবা শ্রীমতীরা – অনলাইন সুবিধা তো আছে! আপনার দেশেই এমন একাধিক সাইট রয়েছে, যেখানে অনায়াসেই শুধুমাত্র নিজের রতিসুখের এই সামগ্রী কিনতে পারবেন। কাকপক্ষীটিও টের পাবে না।

১) অ্যাডাল্ট প্রোডাক্স ইন্ডিয়া। নামেই পরিচিতি এই সাইটের। নারী-পুরুষ নির্বিশেষে মনের মতো সামগ্রী পেয়ে যাবেন। পছন্দ হলে কার্ট সিস্টেম রয়েছে, নির্বাচন করে সরিয়ে রাখুন। পরে দেখে শুনে অর্ডার দিতে পারবেন।

২) গুপ্ত বাসনা চরিতার্থ করার আদর্শ স্থান প্রিভি প্লেজার্স। নামের সঙ্গে মানান সই এই ওয়েবসাইট। পছন্দের সেক্স টয় তো পাবেনই, পাশাপাশি সুন্দর অন্তর্বাসও অর্ডার দিতে পারেন।

৩) আন্তর্জাতিক মানের সেক্স টয় ব্যবহার করতে চাইলে লাভ ট্রিটসে যান। সাইটের দাবি, সমস্ত সামগ্রী CE সার্টিফায়েড এবং প্রত্যেকটির আলাদাভাবে পরীক্ষা করে গুণগত মান দেখা হয়েছে।

৪) বেশরম। নামেই রয়েছে দেশি ছোঁয়া। শুধু নারী ও পুরুষের জন্য ভিন্ন ভিন্ন সেক্স টয়ই নেই এখানে কাপল সেটও পাওয়া যায়। সমকামীদের জন্যও আলাদা সামগ্রী রয়েছে।

৫) রাতে মিষ্টির বদলে যদি একটু দুষ্টুমি পছন্দ করেন, তাহলে নটি নাইটস থেকে চরম সুখের উপাদান খুঁজে নিতে পারেন। এই সাইটের বড় সুবিধা হল এখানে ক্যাশ অন ডেলিভারির ব্যবস্থা রয়েছে। মানে জিনিস হাতে পেয়ে তবেই টাকা দেবেন।  যৌনতার অধিকার সকলের রয়েছে। শুধু মনের দরজা খোলার অপেক্ষা। তাহলেই শরীরের চাহিদা মিটবে।    

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here