“পশ্চিমবঙ্গে বোমা গুলির সংস্কৃতি এনেছে তৃণমূল”, শিলিগুড়িতে আক্রমণ দিলীপ ঘোষের

28

“মুখ্যমন্ত্রীর (Chief Minister) জেলে যাওয়ার ইচ্ছা আমরা পূরণ করব। তৃণমূল (TMC) যা দুর্নীতি করেছে তার জন্য ভোটের পর ওদের জেলে যেতে হবে। পশ্চিমবঙ্গে (West Bengal) গুলি আর বোমের সংস্কৃতি তৃণমূল নিয়ে এসেছে, আর তাই মানুষ এর থেকে এখন মুক্তি চাইছেন।” বুধবার শিলিগুড়ির (Siliguri) ফুলবাড়িতে চা চক্রে যোগ দিয়ে এমনটাই বললেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। তিনি আরও বলেন, “তৃণমূল থেকে প্রতিদিনই প্রচুর নেতাকর্মীরা বিজেপিতে যোগদান করছেন। তাঁরা জানেন যে তাঁদের বিরুদ্ধে মামলা হবে, তা সত্ত্বেও তাঁরা বিজেপিতে যোগদান করছে।” 

অন্যদিকে নেতাজির জন্মদিনে কেন্দ্রের পরাক্রম দিবস পালনের বিষয়ে প্রশ্ন করা হলে দিলীপ বলেন, “নেতাজি সুভাষচন্দ্র বসু স্বাধীনতার জন্য পরাক্রম দেখিয়েছিলেন। এছাড়াও যুবদের কাছে তিনি প্রেরণা। তবে ভোটের আগে হওয়ায় আলোচনা হচ্ছে। কেন্দ্রে আমাদের সরকার আসার পর প্রচুর গুপ্ত ফাইল প্রকাশ্যে এসেছে, আগামিদিনে আরও আসবে।” 

বিজেপির ডাবগ্রাম ফুলবাড়ি মন্ডল কমিটির উদ্যোগে এদিন ফুলবাড়ি বাজার এলাকায় এই  চা চক্রের আয়োজন করা হয়। দিলীপ ঘোষ ছাড়াও এই চা-চক্রে উপস্থিত ছিলেন দলের সাধারণ সম্পাদক, স্থানীয় বিজেপি নেতৃত্ব এবং কার্যকর্তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here