BREAKING: ফুটপাথে ঘুমন্ত অবস্থায় থাকা শ্রমিকদের পিষে দিল বেপোরোয়া ট্রাক, মৃত কমপক্ষে ১৩

20

ফুটপাথে ঘুমন্ত অবস্থায় থাকা শ্রমিকদের পিষে দিল বেপোরোয়া ট্রাক। মর্মান্তিক এই পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে কমপক্ষে ১৩ জনের। জানা গিয়েছে, ১৮ জন শ্রমিক রাস্তায় ফুটপাথের উপর শুয়েছিলেন। তখনই একটি ট্রাক চলে যায় তাদের উপর। কয়েকজনের ঘটনাস্থলেই মৃত্যু হয়। বাকিদের হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। বাকি ৫ জনের অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক।

জানা গিয়েছে, মৃতরা সকলেই রাজস্থানের বাসিন্দা। প্রধানত শ্রমিকেরই কাজ করেন তারা। পুলিশ জানিয়েছে, নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি ফুটপাথের উপর চলে যায়। তখনই অন্ধকারে মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। এখনও পর্যন্ত এই ঘটনায় কাউকে আটক কিংবা গ্রেফতার করা হয়েছে কিনা, সেটা স্পষ্ট নয়।

পুলিশ জানিয়েছে, মৃতদেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। জানা গিয়েছে, গুজরাতের সুরাটের একটি সড়কের পাশে এই দুর্ঘটনাটি ঘটে। ঘাতক ট্রাকটি দ্রুতগতিত চলছিল। সেই সময়ে একটি আখ বোঝাই ট্রাক্টরে ধাক্কা মেরে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। তারপরেই উঠে যায় ফুটপাতে।

দুর্ঘটনায় রক্ষা পেয়েছে ৬ মাস বয়সী একটি শিশুকন্যা। কিন্তু মর্মান্তিক এই ঘটনায় মৃত্যু হয়েছে তার বাবা ও মায়ের। হাসপাতালে বাকিদের চিকিৎসা চললেও অবস্থা অত্যন্ত সঙ্কটজনক। সকল শ্রমিকরাই রাজস্থানের বাঁসওয়াড়া জেলার কুশলগটের বাসিন্দা। দুর্ঘটনার জেরে তাদের পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। স্থানীয়দের দাবি, রাত ১২টার সময়ে এই দুর্ঘনাটি ঘটে। সেই সময়ে অতি দ্রুত গতিতে আসছিল ট্রাকটি। একটি গাড়িকে ওভারটেক করার চেষ্টা করছিল। ঠিক সেই সময়ে অপর আরেকটি গাড়িতে ধাক্কা মারে ঘাতক ট্রাকটি। তারপরেই নিয়ন্ত্রণ হারিয়ে উঠে যায় ফুটপাতের উপর। এরপরে ফুটপাতের উপর উঠে যায় ট্রাকটি। কিছু বুঝে ওঠার আগেই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে প্রাণ হারান অনেকে। বাকিদের অত্যন্ত সঙ্কটজনক অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানেই বেশ কয়েকজনের মৃত্যু হয়। বাকি জখমদের অবস্থায় খুব একটা ভালো নয়। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here