ঐতিহাসিক জয়ে মুগ্ধ সৌরভ, বোর্ডের তরফে ৫ কোটি টাকা বোনাস ঘোষণা

31

সর্বকালের সেরা টেস্ট জয় বলা হচ্ছে। আর সেই জয়ের পরেই বোর্ডের তরফে বড়সড় পুরস্কারমূল্য ঘোষণা করে দেওয়া হল। টুইট করলেন সৌরভ।বিসিসিআইয়ের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হল, টিম ইন্ডিয়াকে ৫ কোটি টাকা বোনাস দেওয়া হবে।

দুরন্ত জয়ের পরেই সৌরভ টুইট করেন, “দুরন্ত স্মরণীয় জয়। অস্ট্রেলিয়ায় গিয়ে এভাবে সিরিজ জয় দেশের ক্রিকেট ইতিহাসে স্মরণীয় হয়ে থাকবে। বিসিসিআইয়ের পক্ষ থেকে ৫ কোটি টাকা বোনাস ঘোষণা করা হচ্ছে। তবে এই জয়ের মূল্য অপরিসীম। সফরকারী দলের প্রত্যেকে দারুণ খেলেছ।”

সৌরভের সঙ্গেই জয় শাহ টুইট করেন, “এই জয় ভারতীয় ক্রিকেটের ইতিহাসে বিশেষ মুহূর্ত এনে দিয়েছে। চরিত্রের পাশাপাশি স্কিলের চরম পরীক্ষা দিতে হয়েছে। বোর্ড ৫ কোটি টাকা বোনাস ঘোষণা করেছে।”

সালটা ১৯৮৮। ওয়েস্ট ইন্ডিজের কাছে গাব্বায় পরাস্ত হয়েছিল অস্ট্রেলিয়া। তারপর তিন দশকেরও বেশি সময় কেটে গিয়েছে। সিংহের এই ডেরায় ঢুকে কেউই আর তাদের বধ করতে পারেনি। ততদিনে এই মাঠে ৩১টি টেস্টে ২৪টি জয় পকেটে পুরেছে অজিবাহিনী। বাকি ৭টি ড্র। কাট টু ২০২১। প্রায় ৩২ বছর পর ব্রিসবেনে হারল হোম ফেভারিটরা। তাও আবার অনভিজ্ঞ ভারতের কাছে। সিরিজ জয়ের পাশাপাশি যা টিম ইন্ডিয়ার কাছে বিরাট বড় সাফল্য। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here