হঠাত্‍ই বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি সৌরভ গঙ্গোপাধ্যায়

30

হঠাৎ অসুস্থ হয়ে পড়েন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক তথা বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। তাঁকে উডল্যান্ড্‌স হাসপাতালে ভর্তি করা হয়েছে। আপাতত তিনি এমার্জেন্সিতে আছেন বলে জানা গিয়েছে।

শনিবার সকালে বাড়িতে জিম করার সময় আচমকাই ব্ল্যাক আউট। মাথা ঘুরে বাড়িতে পড়ে যান। তার সঙ্গে বুকে ব্যাথা। দ্রুত উডল্যান্ড্‌স হাসপাতালে নিয়ে এসে ভর্তি করা হয় সৌরভ গঙ্গোপাধ্যায়কে। ইতিমধ্যে তাঁর ইকো কার্ডিওগ্রাফি, ইসিজি এবং বুকের এক্স–রে পরীক্ষা করা হয়েছে সেখানে। একইসঙ্গে কিছু রক্ত পরীক্ষাও করা হবে। চিকিৎসকরা জানিয়েছেন, মৃদু হার্ট অ্যাটাক হয়েছে সৌরভের।

হাসপাতাল সূত্রে খবর, এসএসকেএম হাসপাতালের হৃদরোগ বিভাগের বিভাগীয় প্রধান সরোজ মণ্ডলের নেতৃত্বে একটি মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। সৌরভের পর্যবেক্ষণে থাকছে হৃদরোগ বিশেষজ্ঞদের টিম। তাঁরা আলোচনা করে সিদ্ধান্ত নেবেন যে সৌরভের করোনারি অ্যাঞ্জিওগ্রাফি করা হবে কিনা। যদি অ্যাঞ্জিওগ্রাফিতে ব্লকেজ পাওয়া গেলে তবেই অ্যাঞ্জিওপ্লাস্টি করা হবে বলে জানা গিয়েছে।তিনজন হৃদরোগ বিশেষজ্ঞ, চেস্ট বিশেষজ্ঞ, ক্রিটিকাল কেয়ার বিশেষজ্ঞ মিলিয়ে ৫ জন চিকিৎসকের পর্যবেক্ষণ রয়েছেন সৌরভ। হাসপাতালে রয়েছেন স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়, দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়। সৌরভের দাদা এদিন জানিয়েছেন, উদ্বেগের কোনও কারণ নেই। আপাতত স্থিতিশীল রয়েছেন সৌরভ। অসুস্থ হলেও কথা বলছেন তিনি। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here