মুসৌরীতে ‘কাশ্মীর ফাইলস’-এর শ্যুটিংয়ের সেটে হঠাৎ অসুস্থ অভিনেতা মিঠুন চক্রবর্তী

51

অসুস্থ অভিনেতা মিঠুন চক্রবর্তী। শ্যুটিং সেটে আচমকাই অসুস্থ হয়ে পড়েন বর্ষীয়ান অভিনেতা। জানা গিয়েছে তাঁর পাকস্থলীতে ইনফেকশন হয়েছে। পরিস্থিতি এতটাই সিরিয়াস যে পরিচালক বিবেক অগ্নিহোত্রী ‘কাশ্মীর ফাইলস’-এর শ্যুটিং আপতাত বন্ধ করে দিয়েছেন।

পরিচালক বিবেক অগ্নিহোত্রীর সিনেমা ‘দ্যা কাশ্মীর ফাইলসের’ শ্যুটিংয়ে মুসৌরীতে ছিল গোটা টিম। সেই সময়ই অসুস্থতাবোধ করছিলেন মিঠুন। এরপর পরিস্থিতি আরও খারাপ হওয়ায় শ্যুটিং বন্ধ করতে বাধ্য হন সকলেই। 

পরিচালক বিবেক অগ্নিহোত্রী জানিয়েছেন, ‘আমরা একটা বিরাট অ্যাকশন সিকুয়েন্সের শ্যুটিং কলছিলাম। সবটাই ছিল মিঠুনদা নির্ভর, কিন্তু আচমকা ওঁনার শরীর খারাপ হয়ে যায় ইনফেকশনের জেরে এবং পরিস্থিতি খুবই বাজে। কোনও সাধারণ মানুষ ওই পরিস্থিতিতে দাঁড়াতেই পারবে না, কিন্তু উনি তাও কিছু সময়ের জন্য বাইরে এসে দ্রুত শ্যুটিং শেষ করেন ওই দৃশ্যের। আমি তো ভাবতেই পারি না কেউ ওই পরিস্থিতিতে শট দিচ্ছে! কিন্তু উনি সেটা করে দেখালেন, এই জন্যই উনি সুপারস্টার। আমাকে উনি বারবার প্রশ্ন করছিলেন আমার জন্য তোমার শ্যুটিং থেমে যাচ্ছে না তো? আজকাল জেনারেশনের মধ্যে কাজের প্রতি এই নিষ্ঠা দেখা যায় না’। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here