আজ কালীঘাটে শীর্ষ নেতৃত্বের সঙ্গে জরুরি বৈঠকে বসছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়

60

বৃহস্পতিবারই দল ছেড়েছেন দুই হেভিওয়েট নেতা। শুভেন্দু অধিকারী ও জিতেন্দ্র তিওয়ারি। একইসঙ্গে দল থেকে সমস্ত সম্পর্ক ছিন্ন করেছেন রাজ্যের একাধিক নেতাকর্মীরা। এমন অবস্থায় আজ, শুক্রবার কালীঘাটে তৃণমূল শীর্ষ নেতৃত্বের সঙ্গে জরুরি বৈঠক ডাকলেন দলনেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পরের বছর বিধানসভা নির্বাচনের আগে পরিস্থিতি পর্যালোচনা করতেই এই বৈঠক ডাকা হয়েছে বলে সূত্র মারফত জানা গিয়েছে।

এর আগে দলের জেলা সভাপতিদের নিয়ে ভার্চুয়াল বৈঠক করেছিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। তাতে নির্বাচনী রণকৌশল নিয়ে আলোচনা করেছিলেন তিনি। কিন্তু গত দু’‌সপ্তাহে শাসকদলে বড়সড় পালাবদল ঘটে গিয়েছে। তাই এই পরিস্থিতিতে দলের নেতাদের ভূমিকা কী হবে, দল কোন পথে, কীভাবে এগোবে তা নিয়ে আলোচনা করতেই এই বৈঠক। একইসঙ্গে দলে কেন এই সমস্যা তৈরি হচ্ছে, কেন পরপর এত নেতা বেসুরো গাইছেন— এই যাবতীয় বিষয় নিয়ে আজ বৈঠক হবে বলে জানা গিয়েছে।

শুক্রবার বিকেলে কালীঘাটে এই বৈঠক হবে। দলের শীর্ষ নেতৃত্বের সঙ্গে আলোচনা করবেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। আগামী দিনে যাতে আর দলে কোনও সমস্যা না হয় তা নিশ্চিত করতেই এদিনের বৈঠক। দলীয় সূত্রে জানা গিয়েছে, নির্বাচনে লড়াইয়ের ক্ষেত্রে নতুন কোনও সিদ্ধান্ত ঘোষণা করতে পারে পশ্চিমবঙ্গের শাসকদল তৃণমূল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here