সুখবর! অস্ট্রেলিয়া সিরিজের জন্য ফিটনেস টেস্টে উত্তীর্ন হলেন হিটম্যান

54

অবশেষে সুখবর রোহিত ভক্তদের জন্য। অস্ট্রেলিয়া সিরিজের জন্য ফিটনেস টেস্টে উত্তীর্ন হলেন হিটম্যান। এনসিএ-র ফিজিওরা ঘোষণা করে দিলেন, তিনি ফিট। সিরিজের শেষ দুই টেস্টে খেলতে নামবেন রোহিত।

দুবাইয়ে আইপিএলের পরেই জাতীয় দলের ক্রিকেটাররা বায়ো বাবলে প্রবেশ করেছিলেন। তবে রোহিত দেশে ফিরে যোগ দেন এনসির ক্যাম্পে।

রোহিতের জাতীয় দলে অন্তর্ভুক্তি নিয়ে এর আগে সংশয় প্রকাশ করেছিলেন রবি শাস্ত্রী, বিরাট কোহলি দুজনেই। শাস্ত্রী বলেই দিয়েছিলেন, সময় রোহিতের জন্য বড় বাধা। কোহলি আবার সরাসরি বলে দেন, ‘দল নির্বাচনের দু’দিন আগে আমরা একটা ই-মেল পাই। তাতে লেখা ছিল যে, আইপিএলের সময় রোহিত চোট পেয়েছে, তাই অস্ট্রেলিয়া সফরের দল নির্বাচনে ওর নাম বিবেচিত হবে না। এটাও বলা ছিল যে, ২ সপ্তাহের রিহ্যাবে থাকবে রোহিত। ওর উন্নতির দিকে নজর রাখা হচ্ছে। চোটের ধরণ সম্পর্কে রোহতিকে জানানো হয়েছে এবং ও সেটা বুঝতে পেরেছে। তার পরেই রোহিত মুম্বইয়ের হয়ে মাঠে নেমে পড়ে। তখন আমরা ভাবি ও আমাদের সঙ্গেই অস্ট্রেলিয়ার বিমান ধরবে। যদিও ও অস্ট্রেলিয়ার আসেনি। আমাদের কাছে কোনও খবর নেই ও কেন আমাদের সঙ্গে অস্ট্রেলিয়ায় আসছে না।’

আপাতত রোহিত ফিট হয়ে যাওয়ায় জাতীয় দলে অন্তর্ভুক্তি নিয়ে আর সংশয় রইল না। বোর্ড এখনো সরকারিভাবে রোহিতের অস্ট্রেলিয়া উড়ে যাওয়া নিয়ে বিস্তারিত না জানালেও সূত্রের খবর কোয়ারেন্টাইন পর্ব সেরে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শেষ দুই টেস্টে অংশ নেবেন তিনি। তৃতীয় টেস্ট শুরু হবে ৭ জানুয়ারি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here