নিজের বিলাসবহুল বাড়ি বিক্রি করবেন শাহরুখ?

38

শাহরুখ খানের বলিউড ক্যারিয়ারে এখন ভাটা। এটা বলতে কোনো বড় ভক্তদের দ্বিধা নেই। তিনি ছবি করছেন না বেশ কিছুদিন। শেষ কয়েকটি ছবিও কোনোভাবে দর্শকদের মনে দাগ কাটতে পারেনি। তাই তো আপাতত ছবি না করার সিদ্ধান্ত নিয়েছেন কিং খান। ছবি নেই, তাই একপ্রকার আয় বন্ধ। তাই বলে তিনি এতটাই আর্থিক সমস্যায় রয়েছেন যে, শাহরুখ তার স্বপ্নের বাড়ি মান্নাত বেচে দেবেন? এমনই প্রশ্নে রীতিমতো আলোড়ন তুলেছে।

সম্প্রতি শাহরুখ ট্যুইটারে #AskSRK-র সময় শাহরুখের কাছে আসে বেশ কিছু প্রশ্ন। এই সময়ে এক ব্যক্তি কিং খানের বিলাসবহুল বাড়ি যার নাম মান্নাত, তা সম্পর্কে প্রশ্ন করেন। শাহরুখ সেই উত্তরও দেন এবং সেই উত্তর ছিল শোনার মতো!

আসলে বলিউড অভিনেতা শাহরুখ খান মঙ্গলবার টুইটারে #AskSRK সেশন করেছিলেন, যাতে একজন নেটাগরিক তাকে মান্নাত নিয়ে প্রশ্ন করেছিলেন। ওয়াসিম নামে এক ব্যক্তি অভিনেতাকে জিজ্ঞাসা করেন-ভাই, আপনি কি বাড়ি বিক্রি করছেন?

শাহরুখ ব্যক্তিটিকে খুব আবেগের সাথে এই প্রশ্ন জিজ্ঞাসা করার জন্য একটি ভাল পাঠ করেছিলেন। কিং খান জবাব দিলেন, ভাই মান্নাত বিক্রি হয় না, মাথা নত করে প্রার্থনা করা হয়। যদি মনে থাকে তবে আপনি জীবনে কিছু পেতে সক্ষম হবেন।

মুম্বাইয়ে শাহরুখ বাংলোটি একটি দর্শনীয় ভবন হিসেবে পরিণত হয়েছে। সমুদ্রের ধারে এই বাড়িটি দেখতে অগণিত মানুষ ভিড় করেন। শাহরুখ ভক্তরা জানেন যে, কিং খান সমুদ্রের তীরে সুন্দর লোকেশনে এই বাড়ি কেনার জন্য কতটা কঠোর পরিশ্রম করেছিলেন এবং এই বাড়িটি তার কাছে কতটা গুরুত্বপূর্ণ। তারপরও এমন প্রশ্ন কীভাবে নিজের মেজাজ ঠিক রাখেন শাহরুখ! তবে তিনিও উত্তর দিলেন নিজের সভাবসিদ্ধ ভঙ্গিতে।

তার বাড়ির নাম মান্নাত, যা আক্ষরিক অর্থ হল ব্রত। তাই বাড়ি বিক্রির প্রশ্নে শাহরুক লেখেন যে, এই মান্নাত (শাহরুখের বাড়ির নাম) বিক্রি হয় না। মাথা নত করে তা প্রার্থনা করতে হয়। এটা মনে রাখলে জীবনে কিছু করতে পারবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here