AUS vs IND: অস্ট্রেলিয়া সফরের জন্য ঘোষিত ভারতীয় স্কোয়াড, ছিটকে গেলেন রোহিত শর্মা

56

ডিসেম্বরের অস্ট্রেলিয়া সফরের জন্য ভারতীয় দল ঘোষিত হল। জাতীয় নির্বাচকরা ভিডিও কনফারেন্সের মাধ্যমে টেস্ট, ওয়ান ডে ও টি-২০, তিনটি সিরিজের জন্যই আলাদা আলাদা দল বেছে নেন।

চোট থাকার কারণে অস্ট্রেলিয়া সফর থেকে ছিটকে গেলেন রোহিত শর্মা, ভুবনেশ্বর কুমার, ইশান্ত শর্মা। বোলিংয়ে তিন ফরম্যাটেই নেতৃত্ব দেবেন জসপ্রীত বুমরা, মহম্মদ শামি জুটি। নভদীপ সাইনিকেও সব ফরম্যাটে রাখা হয়েছে।

এবার নির্বাচনে চমক কেকেআরের বরুণ চক্রবর্তী। কেকেআরের হয়ে বল হাতে দারুণ পারফর্ম করছেন। সেই কারণেই টি২০ স্কোয়াডে তাঁকে নেওয়া হয়েছে। অজিঙ্কা রাহানে খেলবেন কেবল টেস্টে।

আইপিএলে দুরন্ত ফর্মে থাকলেও টেস্ট দলে কামব্যাক করা হল না শিখর ধাওয়ানের। তারকা অল-রাউন্ডার হার্দিক পান্ডিয়ারও জায়গা হল না টেস্ট দলে।

ভারতের টেস্ট দল: বিরাট কোহলি (ক্যাপ্টেন), মায়াঙ্ক আগরওয়াল, পৃথ্বী শ, লোকেশ রাহুল, চেতেশ্বর পূজারা, অজিঙ্কা রাহানে (ভাইস ক্যাপ্টেন), হনুমা বিহারী, শুভমন গিল, ঋদ্ধিমান সাহা (উইকেটকিপার), ঋষভ পন্ত (উইকেটকিপার), জসপ্রীত বুমরাহ, মহম্মদ শামি, উমেশ যাদব, নভদীপ সাইনি, কুলদীপ যাদব, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন ও মহম্মদ সিরাজ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here