কলকাতার পুজোর থিমে অভিনব শ্রদ্ধার্ঘ্য সোনু সুদকে, কী বললেন অভিনেতা?

59

কলকাতার পুজোর থিমে পরিযায়ী শ্রমিক আর তাদের ‘ঈশ্বরের দূত’ সোনু সুদ।কেষ্টপুর প্রফুল্লকানন (পশ্চিম) অধিবাসীবৃন্দের পুজো উদ্যোক্তাদের ধন্যবাদ জানাতে ভুললেন না সোনু সুদ। জানতে পেরেই উচ্ছ্বসিত অভিনেতার আবদার “কলকাতা এলে রসগোল্লা আর মিষ্টি দই খাব।”

লকডাউনে ভিন রাজ্যে আটকে পড়া গরিব পরিযায়ী শ্রমিকদের পাশে দাঁড়িয়ে রাতারাতি বাস্তবের সুপার হিরো হয়ে উঠেছেন।শ্রমিকদের বাড়ি ফেরানোর পাশাপাশি বহু দুস্থ পরিবারের পাশেও দাঁড়িয়েছেন। কোথাও অনাথ শিশুদের দায়িত্ব নিয়েছেন, আবার কোথাও বা হতদরিদ্র পরিবারের সন্তানদের পড়াশোনার খরচ জুগিয়েছেন। দুস্থ পরিবারের সন্তানদের জন্য স্কলারশিপের ব্যবস্থা করে স্বপ্ন দেখার সাহস জুগিয়েছেন। এমন মানবসেবার জোরে ইতিমধ্যেই আদায় করে নিয়েছেন আন্তর্জাতিক প্রশংসা। অভিনেতা সোনু সুদের এই কীর্তির কথা এবার উঠে এসেছে কলকাতার দুর্গপুজোর থিমে। এখবর পৌঁছেছে সোনুর কানেও। 

বিশেষ ভিডিয়ো বার্তায় সোনু সুদ বলেন, ”শুভ দুর্গাপুজোর শুভেচ্ছা। আমি কেষ্টপুর ক্লাবকে ধন্যবাদ জানাতে চাই। আমি খবরের কাগজে দেখেছি আপনারা পুজোর থিমে পরিযায়ী শ্রমিকদের কথা তুলে ধরেছেন। সেখানে আমিও রয়েছি। যিনি এই থিম বানিয়েছেন, সেই শিল্পীকে আমি ধন্যবাদ জানাতে চাই। যখন আমি কলকাতা আসব, তখন আপনার কাছ থেকে মিষ্টি দই আর রসগোল্লা খাব। এতটা সম্মান জানানোর জন্য ক্লাবের প্রত্যেক সদস্যকেই ধন্যবাদ জানাচ্ছি। পরেরবার যখন সবকিছু স্বাভাবিক হয়ে যাবে, দুর্গাপুজো হবে, তখন আমি নিশ্চয় আসব। আমি আবারও সকলকে দুর্গাপুজোর শুভেচ্ছা জানাচ্ছি।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here