২ বছর পর নতুন হেয়ারস্টাইলে পর্দায় ফিরলেন শাহরুখ খান

45

দীর্ঘ সময় ধরে বড় পর্দা থেকে দূরে ছিলেন কিং খান শাহরুখ। ২০১৮ সালে ‘জিরো’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পর বহু চিত্রনাট্য টেবিলে জমা হলেও কোনো ছবির কাজ হাতে নেননি। এবার কিং খান ভক্তদের অপেক্ষার পালা শেষ হতে চলেছে। নতুন ছবির কাজ হাতে নিয়েছেন শাহরুখ। আর এতে বেশ স্টাইলিশ লুকে দেখা যাবে তাকে।

মিড ডে জানিয়েছে, আগামী নভেম্বর মাসের শেষ দিকে শাহরুখ যশ রাজ স্টুডিওতে ‘পাঠান’ ছবির কাজ শুরু করবেন। প্রথম দুই মাসের স্লটে শাহরুখের দৃশ্যগুলোই ধারণ করা হবে। সিদ্ধার্থ আনন্দের এ ছবিতে শাহরুখের সহশিল্পী দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম। তারা ছবির সঙ্গে যুক্ত হবেন আগামী জানুয়ারিতে।’পাঠান’ ছবির মাধ্যমে প্রথমবারের মতো বড় পর্দায় একসঙ্গে দেখা যাবে শাহরুখ ও জনকে। ছবিতে দুইজনের বেশ কিছু অ্যাকশন দৃশ্য থাকবে। ‘পাঠান’ ছবিতে অ্যাকশন ডিরেক্টর হিসেবে থাকছেন পারভেজ শেখ। এর আগে ‘ওয়্যার’, ‘বেল বটম’ ও ‘বক্ষ্মাস্ত্র’ ছবিতে কাজ করেছেন এ অ্যাকশন ডিরেক্টর।

সম্প্রতি তাঁকে দেখা গেল পর্দায়, ইউনিক হেয়ার স্টাইলে আর সেই পুরনো সিগনেচার স্টাইলে । এখন দুবাইতে চলছে আইপিএল । শাহরুখের দল কেকেআর-ও রয়েছে সেই লিগে । এ বার কেকেআর-এর নতুন গান প্রকাশ পেল। সেখানেই নতুন লুকসে ধরা দিলেন কিং খান । হুডি পরে দূর্দান্ত প্রবেশ । তারপর লম্বা চুলের মারকাটারি লুকস দিয়ে সকলকে চমকে দিলেন ।

এই মুহূর্তে শাহরুখের কেকেআর রয়েছে লিগ টেবলের চার নম্বরে । ৯ ম্যাচ খেলে ১০ পয়েন্ট পেয়েছে তারা । নিজের দলকে আরও উদ্বুদ্ধ আর চাঙ্গা করতে এ বার ময়দানে নামলেন খোদ কেকেআর কর্তা । দূর্দান্ত গানে কাঁপিয়ে দিলেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here