মিঠুন চক্রবর্তীর ছেলে মিমোর বিরুদ্ধে ধর্ষণ, প্রতারণা ও জোর করে গর্ভপাতের অভিযোগ

53

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে লাগাতার ধর্ষণ আর জোর করে গর্ভপাত করানোর মামলা দায়ের গুরুতর অভিযোগ  বলিউড সুপারস্টার মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় ওরফে মিমোর এবং  স্ত্রী যোগিতা বলি বীরুধে। নির্যাতিতার লিখিত বয়ানে অভিযোগ দায়ের করেছেন মুম্বাই অশিবরা থানায়।  অভিযোগ করেছিলেন যে মহাক্ষয় ভবিষ্যতে তার সাথে বিয়ে করার মিথ্যা প্রতিশ্রুতি দিয়েছিলেন এবং তার সাথে শারীরিক সম্পর্কে জড়ান,  ২০১৫ সাল থেকে রিলেশনশিপে ছিলেন তিনি মহাক্ষয়ের সঙ্গে।

নির্যাতিত এ ও অভিযোগ দায়ের করেন মহাক্ষয় তাঁকে বাড়িতে ডেকে ঠান্ডা পানীয়তে মাদক মিশিয়ে অনুমতি ছাড়াই তাঁর সঙ্গে সহবাস করেন, এবং এরপরেই বিয়ের প্রতিশ্রুতি দিয়ে প্রায় ৪ বছর লাগাতার ধর্ষণ করেছিলেন। নির্যাতিতা জানায়, যখন সে গর্ভবতী হয়ে যায়, তখন মহাক্ষয় জোর করে তাঁর গর্ভপাত করার জন্য চাপ সৃষ্টি করে। নির্যাতিতা রাজি না হওয়ায় তাকে কিছু ওষুধ খাইয়ে তাঁর গর্ভপাত করিয়ে দেয়।  নির্যাতিতা এও অভিযোগ করেছেন যে মহাক্ষয় ও তাঁর মা যোগিতাবালি ভয় দেখিয়েছিলেন, বিষয়টি ধামা চাপা দিতে চেয়েছিলেন, মহাক্ষয়ের মা নির্যাতিতার অভিযোগের পর তাকে হুমকি দিয়ে মামলার রফাদফা করার জন্য চাপ সৃষ্টি করে।এই বিষয়ে এফআইআর দায়ের করার চেষ্টা করেছিল, নির্যাতিত কিন্তু পুলিশ তখন মামলা দায়ের করেছিল না।

এরপর নির্যাতিতা দিল্লী শিফট হয়ে যান আর সেখানে , দিল্লির রোহিনী আদালত  এফআইআর দায়ের করানোর জন্য আবেদন জানান। ধর্ষণ, প্রতারণা এবং গর্ভপাত ঘটানোর অভিযোগে মীমো এবং মা যোগিতা বালী ওপর মামলা দায়ের করেন।  এরপরই মুম্বাইয়ের অশিবরা থানায় বৃহস্পতিবার মামলা দায়ের হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here