মিনি কার্নিভাল ft. Kachchimitti & Cafe B60

134

শারদীয়ার ডাকনাম, অপেক্ষা। একটা গোটা বছর কেটে যায় এই সময়টার অপেক্ষাতেই৷ তবে শুধুই যে অপেক্ষা, তা কিন্তু একেবারেই নয়৷ একটা পুজো যেতে না যেতেই পরের পুজোয় আমরা কী পরব, কোথায় কোথায় ঘুরব, কোন রেস্টুরেন্টে খেতে যাব – এই সমস্ত কিছুর প্ল্যানিং-প্লটিং করা শুরু দিই। ওস্ পড়া শুরু হোক আর না হোক, ওপাড়ার তিন্নিকে অষ্টমীর সকালে কোন শাড়িটায় বেশি মানাবে কিম্বা ছাদে ঘুড়ি ওড়ানো ইন্দ্রনীলকে গলার কাছে কাজ করা পাঞ্জাবি টা পরলে ভালো লাগবে কিনা, ভেবে ফেলে তাদের প্রিয়জনেরা।

আগামী ৯ ই এবং ১০ ই অক্টোবর অনুষ্ঠিত হতে চলেছে ‘kachchimitti’ নিবেদিত ‘MINI CARNIVAL’। ন্যাচারালি ডায়েড এবং লিনেন শাড়ির আকর্ষণীয় সম্ভার নিয়ে থাকছে ক্যাফে । কাচ্চিমিট্টি, একবিংশ শতাব্দীতে দাঁড়িয়ে অত্যন্ত সচেতন একটি উদ্যোগ, যা ঠাওর করার জন্য ওনাদের ট্যাগলাইন টুকুই যথেষ্ট – ‘আর্থ কনসাস অ্যাটায়ার’ !

অনুষ্ঠানটি হতে চলেছে Cafe B60 তে, 4A/1 মোতিলাল নেহেরু রোড, কোলকাতা – 700029, ঠিক প্রিয়া সিনেমা হলের সামনে। Cafe B60 তে এসে কফির চুমুক টা মিস্ করে যাবেন না যেন ! সুষ্ঠ প্রদর্শনীর পাশাপাশি B60-র মোমো কিম্বা অন্যান্য স্ন্যাকস্ – আপনি না ভালোবেসে থাকতে পারবেন না।

শুধুই তো আর্থফ্রেন্ডলি সুতি কিংবা লেনিনের শাড়ি নয়, একই সাথে থাকছে ‘মেলো ড্রামা -র ভ্যারাইটিস জুয়েলারি কালেকশন এবং ব্যাগের অত্যাধুনিক কালেকশন। এছাড়াও, ‘SHElai Kolkata’-র নিত্য-নতুন ডিজাইনার অ্যাটায়ার। এই সমস্ত কিছুু এক ছাদের তলায় আয়োজিত হতে চলেছে আগামী কাল ও পরশু, ঠিক দুপুর ১২ টা থেকে সন্ধে ৮:৩০ টা অবধি Cafe B60-তে।

সর্বোপরি, থাকছে প্যাস্টিচের অনন্য সম্ভার। সৃজনীকে অন্য মাত্রায় নিয়ে যেতে দারুণ কিছু প্যাস্টিচ থাকতে চলেছে আমাদের অনুষ্ঠানে। ওয়াটার হায়াসিন্থের ফ্রুট বাস্কেট দিয়ে সাজানো সেন্টারটেবিল, যে কারোর চোখে পড়ার মতোই !

দুর্গোপুজোর প্রারম্ভে, মহা সপ্তমীর ঠিক দুই সপ্তাহ আগে ফ্যাশনেবল কটন সিল্ক শাড়ি, ক্রপটপ, ছেলেদের কুর্তা, স্টাইলড ব্লাউজ, ওক্সিডাইজড রুপোর জুয়েলারি, ব্যাগ, হাতে তৈরী গিফ্টবক্স – ইত্যাদি নানান জিনিস নিয়ে ‘কাচ্চিমিট্টি’ নিবেদিত ‘মিনি কার্নিভাল’-এ সবরকম স্যানিটাইজিং নর্মস সমেত দু’দিনের জন্য আসছি আমরা। একটুখানি আলট্রামডার্ন, একটুখানি ক্লিশে -ফ্যাশন কাঁধে, কফির স্বাদে, B60 মজলিসে…

ইভেন্ট : MINI CARNIVAL
স্থান : Cafe B60
সময় : দুপুর ১২ টা – রাত্রি ৮:৩০
ঠিকানা : 4A/1 মোতিলাল নেহেরু রোড ; কলকাতা – 700029
আয়োজক : kachchimitti
অংশগ্রহণকারী ব্র্যান্ড : SHElai Kolkata, Melo Drama ,Pastiche by AK

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here