বন্ধ দরজার ভিতরেই হতে পারে আইপিএল ২০২০: সৌরভ গঙ্গোপাধ্যায়

30

বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়  তাঁর চিঠিতে সদস্বযদের জানিয়েছেন বন্ধ দরজার পিছনে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL) আয়োজিত করতে প্রস্তুত বিসিসিআই এবং এই বছর টুর্নামেন্টের সম্ভাব্য সকল বিকল্প খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন তিনি। চিঠিতে বলা হয়েছে: “বিসিসিআই খালি স্টেডিয়ামে টুর্নামেন্ট খেলতে চাইলেও, চলতি বছরে আমরা আইপিএল মঞ্চস্থ করতে পারব কিনা তা নিশ্চিত করার জন্য সম্ভাব্য সকল বিকল্প নিয়ে কাজ চলছে।”

২৯ মার্চ থেকে আইপিএল শুরু হওয়ার কথা ছিল তবে করোনভাইরাস মহামারীজনিত কারণে অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়। ধারণা করা হচ্ছে, আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিলে অক্টোবর-নভেম্বর উইন্ডোয় এই টুর্নামেন্টটি খেলতে পারে বিসিসিআই।

সৌরভ তাঁর চিঠিতে আরও বলেছেন যে করোনাভাইরাসজনিত কারণে সারা দেশে ক্রিকেট বন্ধ হয়ে পড়েছে এবং আগামী দুই মাসের মধ্যে প্রশিক্ষণ এবং প্রতিযোগিতামূলক ক্রিকেট আবার শুরু হতে পারে বলে মনে করেন তিনি।

“বিসিসিআই সমস্ত রাজ্য ক্রিকেট অ্যাসোসিয়েশনের জন্য একটি কোভিড-১৯ স্ট্যান্ডার্ড অপারেশন প্রক্রিয়া বিকাশের প্রক্রিয়াধীন রয়েছে। মূলত এই এসওপিটি আমাদের সদস্যদের একটি স্ট্যান্ডার্ড গাইডলাইন সরবরাহ করার লক্ষ্যে তৈরি করা হচ্ছে যা সমিতিগুলিকে সহায়তা করবে। নিজ নিজ অঞ্চলে ক্রিকেট পুনরায় চালু করুন,” সৌরভ সমস্ত অনুমোদিত সদস্যকে তার চিঠিতে লিখেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here