Jio-র লকডাউন অফার, প্রতিদিন অতিরিক্ত 2GB ডেটা

31

অনেক আগেই Reliance Jio-র তরফে একাধিক পরিকল্পনা নেওয়া হয়েছে। আর তাতেই এবার নতুন সংযোজন প্রতিদিন 2GB অতিরিক্ত ডেটা। Jio-র সরফে জানানো হয়েছে ২মে থেকে গ্রাহকদের প্রতিদিন 2GB(Jio Free Data) অতিরিক্ত ডেটা দেওয়া হবে। ইতিমধ্যেই গ্রাহকের ফোনে অতিরিক্ত ডেটা পৌঁছতে শুরু করেছে। সোশ্যাল মিডিয়ায় সেই কথা ইতিমধ্যে জানিয়েছেন হাজার হাজার জিও গ্রাহক।

https://play.google.com/store/apps/details?id=com.uvcwebapp.mastiprime&hl=en

আপনার চলতি প্ল্যানের ডেটা শেষ হলে 2GB অতিরিক্ত ডেটা (Jio Free Data) ব্যবহার শুরু করা যাবে। টুইটারে কিছু গ্রাহক ২ মে পর্যন্ত অতিরিক্ত ডেটা পাওয়ার কথা জানিয়েছেন। যদিও সংস্থার তরফে এই বিষয়ে এখনও কিছু জাননো হয়নি। কোন গ্রাহক কতদিন অতিরিক্ত ডেটা ব্যবহার করতে পারবেন সেই বিষয়ে স্পষ্ট তথ্য সামনে আসেনি এখনও।

My Jio অ্যাপ থেকে বিনামূল্যে প্রতিদিন অতিরিক্ত ডেটা দেখে নেওয়া যাবে। My Plan বিভাগে গিয়ে আপনাকে কোম্পানির তরফ থেকে কী সুবিধা নেওয়া হয়েছে দেখে নিতে পারবেন। Jio Data Pack সিলেক্ট করে অতিরিক্ত ডেটা দেখে নেওয়া যাবে। সঙ্গে আপনার চলতি প্ল্যানের সুবিধাও দেখতে পাবেন।

নির্বাচিত গ্রাহকদের অতিরিক্ত ডেটা দিতে শুরু করেছে Jio। যদিও কীভাবে কোম্পানির তরফ থেকে গ্রাহক নির্বাচন করা হচ্ছে সেই বিষয়ে স্পষ্ট তথ্য জানা যায়নি। জিও ফ্রি ডেটা পেলে আপনি এই প্রতিবেদন ফেসবুক ও হোয়াটসঅ্যাপে শেয়ার করে অন্যকে সাহায্য করতে পারেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here