ফের ইন্দ্রপতন, ইরফান খানের পর অন্তিম শয্যায় ঋষি কাপুর

33

পরপর জোড়া ধাক্কায় কেঁপে উঠল বলিউড। ইরফান খানের মৃত্যুর পরের দিনই চলে গেলেন অভিনেতা ঋষি কাপুর।বৃহস্পতিবার সকালে শেষনিশ্বাস ত্যাগ করলেন ঋষি কাপুর। শ্বাসকষ্ট নিয়ে মুম্বইয়ের হাসপাতালে ভর্তি হয়েছেন প্রবীণ অভিনেতা ঋষি কাপুর । সংবাদমাধ্যমকে গতকাল জানিয়েছেন অভিনেতার বড় ভাই রণধীর কাপুর। দীর্ঘদিন ধরেই ৬৭ বছরের ঋষি ভুগছেন ক্যান্সারে। টানা এক বছর নিউ ইয়র্কে চিকিৎসা চলার পর ২০১৯-এ তিনি রোগমুক্ত হয়ে মুম্বই ফেরেন। কিন্তু মাঝেমধ্যেই সংক্রমণ বা শ্বাসকষ্টজনিত সমস্যায় ভুগছিলেন। খবর, বুধবার সকালে শ্বাসকষ্ট বাড়ায় এইচ এন এন রিলায়েন্স হাসপাতালে ফের ভর্তি করা হয় অভিনেতাকে। যদিও পারিবারিক সূত্রে  জানানো হয়েছিল, সেই সময় ঋষির অবস্থা স্থিতিশীল।

বর্ষীয়ান অভিনেতার মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই শোকস্তব্ধ বলিউড সহ গোটা দেশ।ভারতীয় সিনে দুনিয়া এবং চলচ্চিত্রপ্রেমীরা তাঁকে স্মরণ করবেন আজীবন। বর্ষীয়ান অভিনেতার মৃত্যুতে গভীর শোকাহত।

সোশ্যাল মিডিয়ায় সক্রিয় ঋষি ২ এপ্রিলের পর থেকে টুইটারে নতুন কোনও পোস্ট করেননি। তবে তাঁর একাধিক পোস্ট বিতর্ক ছড়িয়ে ভাইরাল হয়েছে বহুবার। সমাজ-রাজনীতি সমস্ত কিছুতেই নিজের খোলামেলা মন্তব্যের জন্য পরিচিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here