করোনাভাইরাস ত্রাণ তহবিলে ৮০ লাখ টাকা দান করলেন রোহিত শর্মা

59

ভারতের তারকা ব্যাটসম্যান রোহিত শর্মা  কোভিড-১৯-এর বিরুদ্ধে লড়াইয়ে ৮০ লাখ টাকা দান করলেন। তিনি বলেন, দেশের নাগরিকদের দায়িত্ব দেশকে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া যাতে আবার নিজের পায়ে সোজা হয়ে দাঁড়াতে পারে। ভারতীয় একদিনের দলের সহ-অধিনায়ক ৪৫ লাখ ও ২৫ লাখ দান করলেন প্রধানমন্ত্রী ও মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে। পাঁচ লাখ টাকা দিলেন জোমাটো ফিডিং ইন্ডিয়াকে যারা এই লকডাউনের সময় সেই সব পরিবারকে সাহায্য করছে যারা ক্ষতিগ্রস্থ। আরও পাঁচ লাখ দিলেন রাস্তার কুকুরদের জন্য কাজ করা এক সংস্থাকে।

মঙ্গলবার রোহিত শর্মা টুইটে লেখেন, ‘‘আমরা চাই আমাদের দেশ আবার নিজের পায়ে উঠে দাঁড়াক এবং সেই দায়িত্ব রয়েছে আমাদের উপর। আমি আমার সাধ্যের মধ্যে অনুদান দিলাম ৪৫ ‌লাখ প্রধানমন্ত্রী ত্রাণ তহবিলে, ২৫ লাখ দিলাম মহারাষ্ট্র মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে, পাঁচ লাখ ফিডিং ইন্ডিয়া ও পাঁচ লাখ ওয়েলফেয়ার অব স্ট্রে ডগসকে।”

এর আগে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন, সচিন তেন্ডুলকর, বিরাট কোহলি, সুরেশ রায়না ও অজিঙ্ক রাহানে। এ ছাড়া সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন, ভারতীয় মহিলা দলের মিতালী রাজ, পুনম যাদব ও দীপ্তি শর্মা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here