বান্ধবীকে খুন করে দেহ নিয়েই ৪৫ মিনিট গাড়ি করে শহর ঘুরলেন তরুণ

66

দুবাই: পাশে বান্ধবীর নিথর দেহ, সেই অবস্থাতেই দুবাই শহরে ৪৫ মিনিট গাড়ি ছোটাল এক ভারতীয় তরুণ। রক্তমাখা জামা পরেই নিকটবর্তী রেস্তোরাঁ থেকে কিনলেন খাবার এবং জল। এরপরেই তিনি সিদ্ধান্ত নিয়ে ফেলেন, নিজের কৃতকর্মের সাজা পেতে আত্মসমর্পণ করবেন। যেমন চিন্তা, তেমন কর্ম! শহরের ডেরা এলাকার এক থানায় গিয়ে  আত্মসমর্পণ করে সেই তরুণ, পুলিশকে বলেন, “বান্ধবীর অন্য সম্পর্ক ছিল, তাই আমি তাঁকে গলা কেটে খুন করেছি। গাড়িতে মৃতদেহ রাখা!”

ই মামলার তদন্তকারী এক পুলিশ আদালতে বলেছেন, “আমি অভিযুক্তকে দেখে প্রথমে ঘাবড়ে গিয়েছিলাম। ওর জামায় রক্ত লেগে ছিল। সন্ত্রস্ত অবস্থায় ও, আমাদের বলেছিল যে নিজের বান্ধবীকে খুন করেছে। এরপরেই আমরা ছুটে গিয়ে সেই গাড়ি পরীক্ষা করি। দেখেছিলাম গলাকাটা অবস্থায় সামনের আসনে পড়ে ওই তরুণীর নিথর দেহ। আর পিছনের আসনে রক্তমাখা ছুরি।”

সম্প্রতি এই মামলার শুনানি হয়েছে দুবাইয়ের এক আদালতে। সেই শুনানির প্রসঙ্গ উল্লেখ করে সাম্প্রতিক প্রতিবেদনে এমন হাড়হিম করা দাবি করেছে গালফ নিউজ। জানা গিয়েছে, অভিযুক্ত ডেরারই আল মুরাক্কাবাত থানায় দেহ সমেত গাড়ি ঢুকিয়ে আত্মসমর্পণ করেন।

জানা গিয়েছে, অভিযুক্তের বিরুদ্ধে পূর্বপরিকল্পিত খুনের মামলা দায়ের হয়েছে। দুবাই পুলিশ আদালতে অভিযুক্তকে সাজা দিতে মৃত্যুদণ্ডের সওয়াল করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here