ঢাকার পথে বাজেয়াপ্ত ১১ লক্ষ, ধৃত ৩

ঢাকা যাওয়ার পথে প্রচুর ভারতীয় টাকা সমেত ধরা পড়লেন দুই মহিলা-সহ তিন বাংলাদেশি নাগরিক। মঙ্গলবার রাতে তাঁদের শুল্ক দফতরের হাতে তুলে দেওয়া হয়েছে।

63

ঢাকা যাওয়ার পথে প্রচুর ভারতীয় টাকা সমেত ধরা পড়লেন দুই মহিলা-সহ তিন বাংলাদেশি নাগরিক। মঙ্গলবার রাতে তাঁদের শুল্ক দফতরের হাতে তুলে দেওয়া হয়েছে। তাঁদের থেকে ১১ লক্ষ টাকা মিলেছে বলে জানিয়েছে সিআইএসএফ। কলকাতা বিমানবন্দর সূত্রের খবর, ওই তিন জন মঙ্গলবার বিমানবন্দরে পৌঁছন। দেহ তল্লাশির সময়ে শরিফ জাকির হুসেন নামে এক যাত্রীর জিন্‌সের ভিতরের বিশেষ খাপ থেকে ৩ লক্ষ ২০ হাজার টাকা মেলে। প্রায় একই সময়ে ৩ লক্ষ ৮০ টাকা-সহ ধরা পড়েন সুমাইয়া আখতার নামে বাংলাদেশি যুবতী। তাঁদের জেরা করে জানা যায়, মুন্নি ইসলাম নামে তৃতীয় এক যুবতী রয়েছেন তাঁদের সঙ্গে। সিসি ক্যামেরায় দেখা যায়, ততক্ষণে মুন্নি বোর্ডিং গেটের কাছে পৌঁছে গিয়েছেন। তাঁকে ডেকে এনে তল্লাশি করায় উদ্ধার হয় আরও চার লক্ষ টাকা। 

ধৃতেরা কেন এত টাকা নিয়ে যাচ্ছিলেন বা ওই টাকা সংক্রান্ত কোনও নথি আছে কি না, তার উত্তর  দিতে পারেননি ধৃতেরা। বিমানবন্দরের কর্তাদের সন্দেহ, যে সোনা বাংলাদেশ থেকে পাচার হয়ে কলকাতায় আসছে, এই টাকা তার দামের একটি অংশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here