পাকিস্তান সফর থেকে সরে আসেন মালিঙ্গাসহ শ্রীলঙ্কার ১০ জন খেলোয়াড়

23
pakistan-tour-of srilanka
CARDIFF, WALES - JUNE 04: Lahiru Thirimanna of Sri Lanka plays the ball during the Group Stage match of the ICC Cricket World Cup 2019 between Afghanistan and Sri Lanka at Cardiff Wales Stadium on June 04, 2019 in Cardiff, Wales. (Photo by David Rogers/Getty Images)

প্রায় দশ বছর আগে, লাহোরের গাদাফি স্টেডিয়ামে যাওয়ার সময় পাকিস্তানে সন্ত্রাসীরা হামলা করেছিল শ্রীলঙ্কা টিম বাসে। তার পর থেকে বেশিরভাগ আন্তর্জাতিক দল সুরক্ষার কারণ হিসাবে দেশ সফর না করার সিদ্ধান্ত নিয়েছে। পরিবর্তে, সংযুক্ত আরব আমিরাতের একটি নিরপেক্ষ ভেন্যুতে পাকিস্তান খেলছে। তবে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) ক্রিকেটকে দেরিতে ফিরিয়ে আনার জন্য কঠোর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।

সুরক্ষার উদ্বেগের কারণে লাসিথ মালিঙ্গা, অ্যাঞ্জেলো ম্যাথিউজ এবং দিমুথ করুণারত্নে দশজন ক্রিকেটার শ্রীলঙ্কার পাকিস্তান সফর থেকে সরে এসেছেন। খেলোয়াড়দের তারা পাশাপাশি নিয়ে ভ্রমণ করতে চান কিনা তা সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে একটি মুক্ত হাত দেওয়া হয়েছিল বলে জানা গেছে।

যদিও পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) শ্রীলঙ্কাকে একটি পূর্ণাঙ্গ সিরিজ খেলতে অনুরোধ করেছে, তারা তাতে রাজি হয়নি। সুতরাং, আগে অনুমান করা হিসাবে দুটি ম্যাচের টেস্ট সিরিজ হবে না। পরিবর্তে, এই দুটি দলই সীমিত ওভারের ফরম্যাটে প্রতিদ্বন্দ্বিতা করবে। এই মাসের শেষে পাকিস্তানে তিনটি টি-টোয়েন্টি ও তিনটি ওয়ানডে খেলতে নামছে শ্রীলঙ্কা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here