Saturday, December 3, 2022
Bangla Newsবিনোদনএবার মুক্তির ছয় মাস আগেই দ্বিগুণ আয় করল তেলেগু ছবি ‘দশরা’

এবার মুক্তির ছয় মাস আগেই দ্বিগুণ আয় করল তেলেগু ছবি ‘দশরা’

- Advertisement -

এবার মুক্তির ছয় মাস আগেই দ্বিগুণ আয় করল তেলেগু ছবি ‘দশরা’। শ্রীকান্ত ওডেলা পরিচালিত ছবিটিতে অভিনয় করছেন তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা নানি। অ্যাকশন-ড্রামা ঘরানার এ ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করেন কীর্তি সুরেশ।

ভারতের তেলিঙ্গানা রাজ্যের গোদাবরিখানি গ্রামে ঘটে যাওয়া সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হচ্ছে ছবিটি। পরিচালক শ্রীকান্ত ওডেলা এই অঞ্চলেরই বাসিন্দা। ‘দশরা’ ছবির শুটিংয়ের জন্য হায়দরাবাদের কাছে একটি গ্রামে ১২ একর জায়গাজুড়ে একটি সেটটি তৈরি করা হয়েছে।

আগামী বছরের ৩০ মার্চ ছবিটি মুক্তির পাবে। যদিও ছবির শুটিং এখনো শেষ হয়নি। তার আগেই ৫০ কোটি বাজেটের ছবিটি ১০০ কোটি আয় করে ফেলেছে! ছবিটির ফার্স্ট লুক প্রকাশের পর একটি ওটিটি প্ল্যাটফর্ম ৩০ কোটিতে ‘দশরা’র সত্ত্ব কেনে। তেলেগু ভাষা নির্মিত ছবিটি অন্য ভাষায় সত্ত্ব বিক্রি থেকে আয় করেছে প্রায় ১০ কোটি। এ ছাড়া টিভি সত্ত্ব বিক্রি হয়েছে ২০ কোটিতে। তেলেগু রাজ্যের প্রেক্ষাগৃহে মুক্তির জন্য ৪০ কোটিতে বিক্রি করেছে ছবিটি। যার মোট আয় দাঁড়ায় ১০০ কোটি।

নানি, কীর্তি সুরেশ ছাড়াও ছবিতে আরও অভিনয় করছেন মালায়ালাম প্রকাশ রাজ, রাজেন্দ্র প্রসাদ, সাই কুমার, জরিনা ওয়াহাব, অভিনেতা রোশান ম্যাথিউ  প্রমুখ।

- Advertisement -
spot_img

কলকাতা নিউজ ২৪ বাংলায় সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন কলকাতা নিউজ ২৪ বাংলার ওয়েবসাইটে।

Sponsored Content

spot_img

Most Read News

Related News

জন্মদিনে বাদশার ‘রিটার্ন গিফট’, মুক্তি পেল পাঠানের টিজার

আজ ২ নভেম্বর বলিউড বাদশাহ শাহরুখ খানের জন্মদিন। তার জন্মদিনে পাঠান ছবির টিজার প্রকাশ করা হয়েছে। ছবিতে শাহরুখের...

মুক্তির দুই সপ্তাহেই বাজেটের পাঁচ গুণ আয় করল দক্ষিণি ছবি ‘কানতারা’

বক্স অফিসে দক্ষিণি ছবির দাপটে রীতিমতো কোণঠাসা হিন্দি ছবি। আগে তামিল, তেলেগু, মালয়ালম ছবি নিয়ে আলোচনা হতো, গত...

অস্তিত্বের জন্য সংগ্রাম! ‘মিলি’র টিজারে তাক লাগালেন জাহ্নবী

বৃহস্পতিবার সামনে এল ‘মিলি’র টিজার। মাত্র ৪৮ সেকেন্ডের ঝলক জুড়ে ছবির মুখ্য চরিত্র অর্থাৎ জাহ্নবীর অস্তিত্বের সংকট জোরাল। https://youtu.be/pC9pphQglTU বৃহস্পতিবার...

এবার বলিউডে এন্ট্রি নিচ্ছেন ভারতীয় ব্যাটসম্যান শিখর ধাওয়ান

 বলিউড ও ক্রিকেটের সম্পর্কে বেশ পুরনো। একাধিকবার ক্যামেরার সামনে দেখা গিয়েছে ভারতীয় ক্রিকেট টিমের সদস্যদের।এবার বলিউডে  এন্ট্রি নিচ্ছেন...