Monday, September 26, 2022
Bangla Newsকলকাতাপুজোর আগেই আরও ৯২৩ জনকে চাকরির নির্দেশ দিলেন বিচারপতি

পুজোর আগেই আরও ৯২৩ জনকে চাকরির নির্দেশ দিলেন বিচারপতি

- Advertisement -

গ্রুপ সি এবং গ্রুপ ডি বিভাগে বেআইনি ভাবে চাকরি পাওয়া প্রার্থীদের আগেই বরখাস্ত করা হয়েছিল। পুজোর আগেই ওই শূন্যপদে নিয়োগের প্রক্রিয়া শুরু করার নির্দেশ দিয়েছেন বিচারপতি। বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়।

বুধবার এসএসসির গ্রুপ ডি-তে ৫৭৩টি শূন্যপদে মেধার ভিত্তিতে ওয়েটিং লিস্টে থাকা প্রার্থীদের চাকরিতে নিয়োগের নির্দেশ হয়েছে। গ্রুপ সি-তে বেআইনি ভাবে নিয়োগ হওয়া ৩৫০টি পদে যোগ্য প্রার্থীদের চাকরি দেওয়ার নির্দেশ দিয়েছেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। ২৮ সেপ্টেম্বরের মধ্যে মোট ৯২৩টি পদে চাকরি দেওয়ার প্রক্রিয়া শুরু হবে।

তবে, এসএসসির তরফে আদালতকে জানানো হয় পুজোর আগে ৯২৩ জনকে চাকরি দেওয়া সম্ভব নয়। সময় কম। তখন বিচারপতি গঙ্গোপাধ্যায় জানান, পুজোর আগে চাকরি দেওয়া সম্ভব না হলেও এসএসসিকে চাকরি দেওয়ার প্রক্রিয়া শুরু করে দিতে হবে। 

নবম এবং দশম শ্রেণির শিক্ষক হিসাবে বেআইনি নিয়োগ বাতিল করে যোগ্যদের চাকরি দিতে হবে বলেও জানিয়েছেন বিচারপতি গঙ্গোপাধ্যায়।

- Advertisement -

কলকাতা নিউজ ২৪ বাংলায় সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন কলকাতা নিউজ ২৪ বাংলার ওয়েবসাইটে।

Sponsored Content

spot_img

Most Read News

Related News

পুজোর আগেই খুলে যাচ্ছে হাওড়া স্টেশনের ফুড প্লাজা, মিলবে পিৎজা-বার্গারও

খুলে যাচ্ছে হাওড়া (Howrah) স্টেশনের ফুড প্লাজা। আগামিকাল অর্থাৎ সোমবার আনুষ্ঠানিক উদ্বোধন। কোভিডের পর সতেরো মাস বন্ধ থাকার পর...

শুরু হয়ে গেল ৪৫তম কলকাতা আন্তর্জাতিক বইমেলা, উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী

আজ থেকে শুরু হল কলকাতা বইমেলা। উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বইমেলা চলবে ১৩ই মার্চ অবধি। উল্লেখ্য, এর...

বিজেপির ডাকা বনধে সকাল থেকে স্বাভাবিক শহর, পরিবহন চলছে, দোকানপাট-বাজার খোলা, লোক কম

বিজেপির ডাকা ১২ ঘণ্টার বাংলা বনধে তেমন সাড়া নেই। সকাল ছটা থেকে নির্বাচনে তৃণমূল সন্ত্রাসের বিরুদ্ধে এই বনধ...

খুশির খবর! কলকাতার আলিপুর চিড়িয়াখানার এল নতুন অতিথি

কলকাতার আলিপুর চিড়িয়াখানায় (Alipore Zoo) এল নতুন অতিথি। ফুটফুটে কন্যাসন্তানের জন্ম দিল তৃণা। তৃণা আলিপুর চিড়িয়াখানার এক জিরাফ। দিব্যি...