Monday, September 26, 2022
Bangla Newsঅন্যান্যবাজারে লঞ্চ হল Oppo ব্র্যান্ডের প্রথম ট্যাব Oppo Pad, জেনে নিন দাম...

বাজারে লঞ্চ হল Oppo ব্র্যান্ডের প্রথম ট্যাব Oppo Pad, জেনে নিন দাম এবং ফিচার

- Advertisement -

বাজারে লঞ্চ হল Find X5 সিরিজ। এই সিরিজের অধীনে এসেছে Oppo Find X5, Find X5 Pro ও Find X5 Lite ফোন তিনটি। এর পাশাপাশি সংস্থাটি তাদের প্রথম ট্যাবলেট। Oppo Pad ট্যাবলেটে পাওয়া যাবে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮০০ সিরিজের প্রসেসর ও ৮৩৬০ এমএএইচ ব্যাটারি।

আবার এতে Oppo-র স্মার্ট স্টাইলাস সাপোর্ট করবে। আসুন Oppo Pad-র দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Oppo Pad ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ২,২৯৯ ইউয়ান, যা প্রায় ২৭,৫০০ টাকার সমান। এছাড়া ট্যাবলেটটি ৬ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট সহ পাওয়া যাবে, যাদের দাম যথাক্রমে ২,৬৯৯ ইউয়ান (প্রায় ৩২,৩০০ টাকা) ও ২,৯৯৯ ইউয়ান (প্রায় ৩৮,৮০০ টাকা)।

Oppo Pad ট্যাবলেটে আছে ১১ ইঞ্চি ডিসপ্লে। কোম্পানি এতে আইপিএস এলসিডি প্যানেল ব্যবহার করেছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। আবার ডিসপ্লের চারপাশে বেশ পুরু বেজেল দেখা যাবে। এর স্ক্রিনের রেজোলিউশন ২৫৬০ x ১৬০০ পিক্সেল। এই স্ক্রিনে এইচডিআর১০ ও ১০বিট কালার সাপোর্ট করবে।

ফটোগ্রাফির জন্য Oppo Pad-র সামনে আছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আবার পিছনে বর্তমান এলইডি ফ্ল্যাশ সহ ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। এই ট্যাবলেটের ওজন ৫০৭ গ্রাম এবং পুরু ৬.৯৯ মিমি। ইউএসবি টাইপ সি চার্জিং পোর্টের সাথে আসা Oppo Pad রান করবে অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক ওপ্পোর প্যাডের জন্য তৈরি কালার ওএস কাস্টম স্কিনে।

- Advertisement -

কলকাতা নিউজ ২৪ বাংলায় সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন কলকাতা নিউজ ২৪ বাংলার ওয়েবসাইটে।

Sponsored Content

spot_img

Most Read News

Related News

মহা শিবরাত্রি ২০২২: পূজা পদ্ধতি, মন্ত্র ও নিয়ম

শিবের অর্চনার সেইভাবে কোনও বিশেষ দিন হয় না, শিব আদি এবং অনন্ত, মহাদেবের অধিষ্ঠান এই জগৎ সংসারের সর্বত্রই!...

‘রজনীকান্ত’ অবতারে মহেন্দ্র সিং ধোনি!  দেখুন ভাইরাল ভিডিও

‘রজনীকান্ত’ অবতারে মহেন্দ্র সিং ধোনি! ভিডিও প্রকাশ্যে আসতেই শোরগোল নেটদুনিয়ায়।এবার আর বাইশ গজে ব্যাট-বল হাতে নয়, বরং ক্যামেরার...

মৃত্যুর ৩০ সেকেন্ড আগে মানুষ কী চিন্তা করে?

মৃত্যুর আগের কিছু মুহূর্তে একজন মানুষের মস্তিষ্কে কী চলে? অনেকটা অপ্রত্যাশিতভাবেই এই প্রশ্নের জবাব খুঁজে পেলেন চিকিৎসা বিজ্ঞানীরা। মৃত্যুর আগমুহূর্তে...

‘মিউজিয়াম অফ দ্য ফিউচার’ ! ফের একবার নজির গড়ল দুবাই

প্রযুক্তিগত ভবিষ্যতের জন্য খুলে দেওয়া হল দুবাইয়ের মিউজিয়াম অউ দ্য ফিউচার। মঙ্গলবার থেকেই বিশ্বের কাছে খুলে দেওয়া হয়...