Tuesday, July 5, 2022
Bangla Newsখেলাওয়ানডে’র পর টি-টোয়েন্টি সিরিজেও ওয়েস্ট ইন্ডিজকে হোয়াইটওয়াশ ভারতের

ওয়ানডে’র পর টি-টোয়েন্টি সিরিজেও ওয়েস্ট ইন্ডিজকে হোয়াইটওয়াশ ভারতের

- Advertisement -

ওয়েস্ট ইন্ডিজকে হোয়াইটওয়াশ করল ভারত। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ ভারত জিতে নিল ৩-০ ফলাফলে। রবিবার প্রথমে ব্যাট করে ভারত করেছিল ৫ উইকেটে ১৮৪ রান। জবাবে ব্যাট করতে নেমে ওয়েস্ট ইন্ডিজ থেমে যায় ৯ উইকেটে ১৬৭ রানে।

তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচ ভারত জিতল ১৭ রানে।  দাপট দেখালেন ভারতীয় বোলাররা। দীপক চাহার ও ভেঙ্কটেশ আইয়ার ২টি করে উইকেট নেন। হর্ষল প্যাটেল নেন ৩টি উইকেট। ২টি উইকেট নেন শার্দূল ঠাকুর।  

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ আগেই জিতে নিয়েছিলেন রোহিত শর্মারা । তবে এদিনের ম্যাচ ছিল নিয়মরক্ষার। কিন্তু ভারত নিয়মরক্ষার ম্যাচ হিসেবে দেখেনি। বরং পোলার্ডদের হোয়াইটওয়াশ করাই ছিল লক্ষ্য। টস জিতে ওয়েস্ট ইন্ডিজ ভারতকে ব্যাট করতে পাঠায়। ব্যাটিং অর্ডারে পরিবর্তন এনেছিল ভারত। রোহিত শর্মা নিজে ওপেন করতে না নেমে ঋতুরাজকেই প্রথমে পাঠানো হয়েছিল।

ঈশান কিষানের সঙ্গে জুটি বেঁধে অবশ্য ক্রিজে বেশিক্ষণ টিকে থাকতে পারেননি তিনি। ৪ রানে আউট হন ঋতুরাজ। ঈশানের ব্যাট থেকে আসে ৩৪ রান। তিন নম্বরে ব্যাট করতে নেমে ব্যর্থ শ্রেয়সও । হোল্ডারের হাতে সহজ ক্যাচ তুলে দিয়ে ২৫ রানে প্যাভিলিয়নে ফিরে যান তিনি। পয়া মাঠে রান এল না রোহিতের ব্যাট থেকেও। ১৫ বলে ৭ রান করে আউট হন তিনি। ভারতের রান করতে নেমে ক্যারিবিয়ানরা থেমে গেল ১৬৭ রানে। 

- Advertisement -

কলকাতা নিউজ ২৪ বাংলায় সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন কলকাতা নিউজ ২৪ বাংলার ওয়েবসাইটে।

Sponsored Content

spot_img

Most Read News

Related News

ক্ষুব্ধ UEFA, রাশিয়া থেকে সরল উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ ফাইনাল

রাশিয়া থেকে সরল উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালের খেলা। রাশিয়ার সেন্ট পিটার্সবার্গে হওয়ার কথা ছিল ২০২১-২২ মরশুমের চ্যাম্পিয়ন্স লিগের...

IPL 2022: কবে শুরু টুর্নামেন্ট, কোন গ্রুপে রয়েছে কারা, খেলা হবে কোন কোন মাঠে? জানুন বিস্তারিত

১. আইপিএল শুরু হবে ২৬ মার্চ। ফাইনাল খেলা হবে ২৯ মে। ২. দু’টি গ্রুপে ভাগ করা হয়েছে ১০টি দলকে।এ-গ্রুপে...

শ্রীলঙ্কাকে ৬২ রানে হারিয়ে জিতল ভারত

নির্ধারিত ২০ ওভারে ছয় উইকেটের বিনিময়ে ১৩৭ রানেই আটকে গেল শ্রীলঙ্কার ইনিংস। আসালঙ্কা ৫৩ রানে (৪৭ বলে) অপরাজিত...

টি-টোয়েন্টি ক্রিকেটে সবচেয়ে বেশি রানের  মালিক রোহিত শর্মা

ইতিহাস গড়েছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক রোহিত শর্মা। লখনউতে শ্রীলঙ্কার বিরুদ্ধে খেলা প্রথম টি-টোয়েন্টি ম্যাচে টি-টোয়েন্টি ক্রিকেটে সর্বোচ্চ...