১০০ কোটির ক্লাবে অক্ষয়ের ‘সূর্যবংশী’

16

শুক্রবারই মুক্তি পেয়েছে ‘সূর্যবংশী’ (Sooryavanshi)। আর রিলিজের প্রথমদিনেই বক্স অফিসে বাজিমাত করেছে রোহিত শেট্টি পরিচালিত এই ছবি। আয় হাঁকিয়েছিল প্রায় ৩০ কোটি। সপ্তাহান্তের মার্কশিটও ঝকঝকে। আর এবার গত এক বছরের রেকর্ড ছাপিয়ে একশো কোটির ক্লাবে অক্ষয় কুমার অভিনীত ‘সূর্যবংশী’।

উল্লেখ্য, অতিমারীর পর এইপ্রথম কোনও সিনেমা একশো কোটির ক্লাব ছুঁতে চলেছে। এর আগে ২০২০ সালে একশো কোটির ক্লাবে পৌঁছেছিল। তবে অতিমারী আবহে সিনেমা হলের দরজা বন্ধ থাকায় অনেকেই বড়পর্দায় ছবি দেখার জন্য হা-পিত্যেশ করছিলেন। আদ্যোপান্ত মশালাদার ছবি ‘সূর্যবংশী’ কিন্তু সেই আক্ষেপ মিটিয়ে দিয়েছে। আর পরিচালকের আসনে যেখানে রোহিত শেট্টি , সেখানে ধুন্ধুমার অ্যাকশন সিকোয়েন্স থেকে গদগদ রোম্যান্স, মুচমুচে চিত্রনাট্য যে থাকবেই, তা বলাই বাহুল্য।

সিনে বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শের রিপোর্ট বলছে, গত শুক্রবার ‘সূর্যবংশী’ র বক্সঅফিস কালেকশন ২৬.২৯ কোটি, শনিবার ২৩.৮৫ কোটি, রবিবার ২৬.৯৪ কোটি আর সোমবার ১৪.৫১ কোটি। সবমিলিয়ে দাঁড়াল প্রায় ৯২ কোটি টাকা। আর মঙ্গলবার সেই সংখ্যা যে ১০০ কোটি ছাড়াবে, তা সহজেই আন্দাজ করা যায়। তবে উল্লেখ্য, প্রথম দিনের থেকে ক্রমাগত ছবির বক্স অফিস কালেকশন কিন্তু কমেছে। সবথেকে বেশি আয় হয়েছে রিলিজের দিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here