ভারতের নতুন টি-২০ ক্যাপ্টেন রোহিত শর্মা, ভাইস ক্যাপ্টেন লোকেশ রাহুল

16

ভারতের নতুন টি-২০ ক্যাপ্টেন নির্বাচিত হলেন রোহিত শর্মা। মঙ্গলবার বিসিসিআইয়ের তরফে সরকারিভাবে রোহিতকে নেতা হিসেবে ঘোষণা করা হয়। ভাইস ক্যাপ্টেন নির্বাচিত হয়েছেন লোকেশ রাহুল।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে আসন্ন টি-২০ সিরিজের ভারতীয় দলে নাম নেই বিরাট কোহলি-সহ একাধিক তারকার। বোর্ডের তরফে দল ঘোষণা করা বিজ্ঞপ্তিতে বিরাটদের বিশ্রাম দেওয়ার কথা উল্লেখ করা নেই।

কিউয়িদের বিরুদ্ধে তিন ম্যাচের সিরিজের জন্য ভারতীয় দলে সুযোগ পেলেন কেকেআরের বেঙ্কটেশ আইয়ার। ডাক পেয়েছেন আইপিএলের বেগুনি টুপির মালিক হার্ষাল প্যাটেল। জাতীয় দলে ফিরে এসেছেন যুজবেন্দ্র চাহাল। সৈয়দ মুস্তাক আলিতে দুরন্ত ফর্মে থাকা রুতুরাজ গায়কোয়াড়কেও সুযোগ দিয়েছেন জাতীয় নির্বাচকরা।

বিশ্বকাপের স্কোয়াডে থাকা ক্রিকেটারদের মধ্যে নাম নেই বিরাট কোহলি, জসপ্রীত বুমরাহ, মহম্মদ শামি, শার্দুল ঠাকুর, রাহুল চাহার, বরুণ চক্রবর্তী, রবীন্দ্র জাদেজা ও হার্দিক পান্ডিয়ার। দীর্ঘদিন একটানা ক্রিকেট খেলার ক্লান্তির জন্য কয়েকজন সিনিয়র তারকাকে বিশ্রাম দেওয়া হয়েছে নিশ্চিত। তবে কয়েকজন তারকা যে পারফর্ম্যান্সের কারণে বাদ পড়েননি, এমনটাও নিশ্চিতভাবে বলা যাচ্ছে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here