কেওড়াতলায় গান স্যালুটে চিরবিদায় সুব্রত মুখোপাধ্যায়কে

56

দীপাবলির আলোর মধ্যে নেমে এসেছে অন্ধকার। প্রয়াত হয়েছেন রাজ্যের পঞ্চায়েতমন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়। গান স্যালুটে চিরবিদায় সুব্রত মুখোপাধ্যায়কে। কেওড়াতলা মহাশ্মশানে তাঁকে গ্যানস্যালুট দেওয়া হয়।

সকাল ১০টা থেকে চার ঘণ্টা রবীন্দ্রসদনে শায়িত রাখার পর প্রয়াত সুব্রত মুখোপাধ্যায়ের মরদেহ নিয়ে যাওয়া হল বিধানসভা ভবনে। সকাল থেকে প্রয়াত পঞ্চায়েতমন্ত্রীকে দেখতে উপচে পড়ে ভিড়। ভিড়ে সামিল ছিলেন রাজনীতিক থেকে সাধারণ মানুষ। ঘুরে যান সুব্রত ভট্টাচার্যর মতো প্রাক্তন ক্রীড়াবিদরা। এসেছিলেন সুব্রতর সঙ্গে অভিনয় করা চিত্রতারকা মুনমুন সেনও। শ্রদ্ধা জানিয়ে যান রাজ চক্রবর্তী, জুন মালিয়া, সায়ন্তিকারাও। এরপর বিধানসভায় রাজ্যের পঞ্চায়েতমন্ত্রীকে শেষশ্রদ্ধা জানান রাজ্যপাল, বিধানসভার অধ্যক্ষ, শাসক ও বিরোধী দলের নেতারা। তারপর সেখান থেকে দেহ নিয়ে যাওয়া হয় বালিগঞ্জের বাড়িতে। মরদেহ নিয়ে যাওয়া হচ্ছে কেওড়াতলায়। সেখানে দেওয়া হয় গান স্যালুট। শেষযাত্রায় সামিল সুব্রত-অনুগামীরা। রয়েছেন ফিরহাদ, অরূপ, চন্দ্রিমারা..

সুব্রত’দাই ছিলেন আমাদের উত্তমকুমার, বললেন ফিরহাদ। শেষশ্রদ্ধা জানাতে গিয়ে কান্নায় ভেঙে পড়লেন সুব্রত বক্সী। রাজনীতীর শিক্ষক ছিলেন, প্রতিক্রিয়া পার্থ, মদনের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here