পুনিতের ১৮০০ শিক্ষার্থীর দায়িত্ব নিলেন বিশাল

53

শুধু অভিনেতা হিসেবেই নন, একজন সামাজিক উদ্যোক্তা হিসেবেও কর্নাটকে দারুণ জনপ্রিয় ছিলেন পুনিত রাজকুমার। কন্নড় সিনেমার এই পাওয়ারস্টারের মৃত্যুতে তাই শোকে মুহ্যমান কন্নড় চলচ্চিত্র ইন্ডাস্ট্রি।

৪৫টি স্কুল, ২৬টি অনাথ আশ্রম আর ১৬টি বৃদ্ধাশ্রম চালাতেন পুনিত রাজকুমার। এ ছাড়া পুনিতের কাঁধে ছিল ১ হাজার ৮০০ শিক্ষার্থীর ভার। যাদের পড়ালেখার খরচ দিতেন তিনি।

এবার এই শিক্ষার্থীদের পাশে দাঁড়ালেন পুনিতের বন্ধু ও সহকর্মী দক্ষিণি তারকা বিশাল ও আরিয়া। পুনিতের রেখে যাওয়া জনহিতকর কাজের পাশে দাঁড়ানোর অঙ্গীকার করলেন তাঁরা। প্রতিশ্রুতি দিলেন তাঁর কাজগুলো এগিয়ে নেওয়ার।
তামিল ছবি ‘এনিমি’র মুক্তি–পূর্ববর্তী অনুষ্ঠানে হায়দরাবাদে উপস্থিত ছিলেন বিশাল ও আরিয়া। অনুষ্ঠান শুরুর পূর্বে পুনিতকে শ্রদ্ধা জানায় ছবির দল। সেখানে বিশাল তাঁর বক্তব্যে জানান, পুনিত যে ১ হাজার ৮০০ শিক্ষার্থীর ভার নিয়েছিলেন, তার দায়িত্ব নিচ্ছেন তাঁরা। আগামী বছর থেকে ওই শিক্ষার্থীদের পড়ালেখার খরচ তাঁরাই জোগাবেন।

বিশাল বলেন, ‘পুনিত রাজকুমার শুধু একজন অভিনেতা নন, একজন ভালো বন্ধুও। তাঁর মতো আগাগোড়া পরিপূর্ণ একজন সুপারস্টার আমি আর দেখিনি। প্রচুর জনকল্যাণমূলক কাজ করেছেন তিনি। আমি ১ হাজার ৮০০ শিক্ষার্থীর ভার নেওয়ার প্রতিশ্রুতি দিচ্ছি।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here