৭০০ বছরের পুরোনো দুর্গে সাত পাকে বাঁধা পড়বেন ক্যাটরিনা-ভিকি!

44

আগামী নভেম্বর বা ডিসেম্বরে ভিকি আর ক্যাটরিনার চার হাত এক হতে চলেছে। দুই পরিবার তাদের জোরেশোরে বিয়ের প্রস্তুতি নেওয়া শুরু করে দিয়েছে। এখনকার টাটকা খবর, ডেস্টিনেশন বিবাহ করতে চলেছেন এই জুটি। মুম্বাই থেকে দূর রাজস্থানে বিয়ে করবেন ক্যাট আর ভিকি। জানা গেছে, বলিউডের রাজকীয় বিয়েগুলোর একটি হবে ভিকি আর ক্যাটের বিয়ে।

রাজস্থানের ৭০০ বছরের পুরোনো এক দুর্গে তাঁদের বিয়ের আসর বসবে। আর খবর যে এই দুর্গ ইতিমধ্যে বুকিং করে ফেলেছেন তাঁরা। রাজস্থানের সওয়াই মাধোপুরের ‘সিক্স সেনসেস ফোর্ট বারওয়ারা রিসোর্ট’-এ বিয়ের সাত পাকে বাঁধা পড়বেন ক্যাট আর ভিকি। রিসোর্টটি রান্থামবোর ন্যাশনাল পার্ক থেকে ৩৫ কিলোমিটার দূরে। জানা গেছে, রিসোর্টটির সাজসজ্জা শুরু হয়ে গেছে।

জানা গেছে, খ্যাতনামা ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা পোশাক পরে বিয়ে করবেন ভিকি আর ক্যাটরিনা। বিয়ের রাতে ক্যাট আদি সিল্কের লেহেঙ্গা পরবেন। আর ভিকির অঙ্গে থাকবে শেরওয়ানি। ক্যাটরিনার বোন ইসাবেল আর তাঁর মা সুজেন বিয়ের জন্য জোরদার কেনাকাটা করছেন বলে খবর। তাঁদের দুজনকে একসঙ্গে সাবেকি পোশাকের শোরুমের বাইরে দেখা গেছে।

ক্যাটরিনা আর ভিকির ক্যারিয়ারের চাকাও দুরন্তগতিতে ছুটছে। সদ্য মুক্তি পাওয়া ‘সরদার উধম’ ছবিতে ভিকির অভিনয়ের সবাই দারুণ প্রশংসা করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here