বিয়ের সানাই! ডিসেম্বরেই বিয়ের পিঁড়িতে ভিকি-ক্যাটরিনা

55

চলতি বছর অগস্টেই গুঞ্জন রটেছিল গোপনে বাগদান সেরে ফেলেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। পরে অবশ্য দুজনেই জল্পনায় জল ঢালেন। তবে মঙ্গলবার রাতে আচমকাই বলিউড উতাল-পাতাল একটা খবরে, ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়ছেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল! 

ইটিটাইমস সূত্রে খবর, বিয়ের অনুষ্ঠানের প্রস্তুতি ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন দুজনে। তাঁদের বিয়ের পোশাক ডিজাইন করছেন সব্যসাচী মুখোপাধ্যায়। জানা গিয়েছে, বিয়েতে লেহেঙ্গায় সাজবেন ক্যাট, সেই লেহেঙ্গার র সিল্ক ফ্যাবরিকও চূড়ান্ত করে ফেলেছেন অভিনেত্রী।

নিজেদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কোনওদিনই মুখ খোলেননি দুজনে। এমনকি একসঙ্গে ছুটি কাটাতে গিয়েও আলাদা আলাদা ছবি পোস্ট করেছেন। তবে ক্যাটরিনার ফ্ল্যাটের বাইরে হামেশাই পাপারাতজিদের ক্যামেরায় লেন্সবন্দি হতে দেখা গিয়েছে ভিকিকে, সদ্যই সর্দার উদমের স্পেশ্যাল স্ক্রিনিং-এর আলিঙ্গনতর অবস্থায় ধরা দিয়েছিলেন দুজনে। 

সলমন খানের সঙ্গে ক্যাটরিনার প্রেমের কাহিনি একটা সময় শোরগোল ফেলেছিল বি-টাউনে, এরপর রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান ক্যাটরিনা। কিন্তু বছর তিনেক পর সেই প্রেমেও ভাঙন ধরে। অন্যদিকে ক্যাটরিনার আগে অভিনেত্রী হার্লিন শেঠির সঙ্গে প্রেম সম্পর্কে আবদ্ধ ছিলেন ভিকি। যদিও মাস কয়েকের ভিতরেই ভেঙে যায় এই প্রেম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here