এবার পদ্ম ছেড়ে ঘাসফুলে রায়গঞ্জের বিজেপি বিধায়ক কৃষ্ণ কল্যাণী

40

কলকাতা:  তৃণমূলে যোগ দিলেন রায়গঞ্জের বিজেপি বিধায়ক কৃষ্ণ কল্যাণী। বুধবার তৃণমূল ভবনে পার্থ চট্টোপাধ্যায়ের হাত থেকে দলীয় পতাকা তুলে নিলেন তিনি।

একুশের নির্বাচনে বিজেপি হারার পর থেকেই বাংলায় বিজেপির ভেঙেই চলেছে। শুরুটা হয়েছিল কৃষ্ণনগর উত্তরের বিজেপি বিধায়ক মুকুল রায়কে দিয়ে। আর সেই ভাঙন এখনও অব্যাহত। একুশের ফলাফল ঘোষণার পর বহু বিজেপি নেতা যারা নির্বাচনের আগে তৃণমূল ছেড়ে গেরুয়া শিবিরে নাম লিখিয়েছিলেন, তাঁরা আবারও তৃণমূলে ফিরে গিয়েছেন। এবার আরও এক বিধায়ক তৃণমূলে যোগ দিলেন। যদিও তিনি সরাসরি বিজেপি থেকে তৃণমূলে যোগ দেন নি। তিনি মাস খানেক আগেই বিজেপির সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করে গেরুয়া শিবির থেকে দূরে সরে গিয়েছিলেন। আর এবার অনেকদিন রাজনীতি থেকে দূরে সরে থাকার পর আজ তৃণমূলে যোগ দিলেন রায়গঞ্জের বিধায়ক তথা প্রাক্তন বিজেপি নেতা কৃষ্ণ কল্যাণী ।

এদিন পার্থ চট্টোপাধ্যায়ের হাত ধরে তিনি তৃণমূলে পতাকা তুলে নেন। পার্থবাবু সাংবাদিক বৈঠকে জানান যে, দলনেত্রী মমতা বন্দ্যোপাধায়ের অনুমতি আর অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে পরামর্শ করার পরেই কৃষ্ণ কল্যাণীকে তৃণমূলে যোগ দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এদিন তিনি সাংবাদিক বৈঠক থেকে বিজেপির অন্তর্দ্বন্দ্বের কথা তুলে গেরুয়া শিবিরকে কটাক্ষও করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here