উদ্বিগ্ন বৃষ, মকরের অর্থব্যয়! পড়ুন রবিবারের রাশিফল

53

মেষ/ Aries  রাশিফল Rashifal ( March 21 – April 20 ) 

যদি সবকিছু পরিকল্পনা অনুযায়ী চলে তাহলে আপনার শীঘ্রই সামাজিক উচ্চতায় পৌঁছানো উচিত। আপনি যদি কিছু পেশাগত যোগ্যতা একদিকে রাখতে পারেন, তাহলে আপনি একটি ব্যক্তিগত উচ্চাকাঙ্ক্ষাকে নতুন নতুন দৈর্ঘ্যের দিকে নিয়ে যেতে উপভোগ করতে পারবেন।

বৃষ/ Taurus  রাশিফল Rashifal ( April 21 – May 21 )  

অধৈর্য থাকবেন। একটি বিরল ঘটনা ঘটতে পারে। এবং সম্ভাবনা যে আপনি আপনার জীবনের সঙ্গ পেতে আগ্রহী এবং উদ্বিগ্ন থাকবেন। গত কয়েক সপ্তাহ থেকে উদ্ভূত হবে।

মিথুন/ Gemini  রাশিফল Rashifal ( May 22 – June 21 ) 

নিজেকে একটু প্রশ্রয় দিন। আপনি যদি একই সময়ে উভয় কাজ পরিচালনা করতে পারেন, তবে কিছু সাবধানে নির্বাচিত সঙ্গীদের সঙ্গে দীর্ঘ অভিযানের জন্য বর্তমানের চেয়ে ভাল মুহূর্ত আর নেই।

কর্কট/ Cancer রাশিফল Rashifal  ( June 22 – July 23 )

আপনি অংশীদারদের সাম্প্রতিক বিবৃতি এবং কর্ম দ্বারা হতবাক হয়ে যেতে পারেন, এবং আপনি যদি সামান্য বিভ্রান্ত বোধ করেন তবে কেউ আপনাকে দোষ দিতে পারে না। এই সপ্তাহে আপনাকে বাইরে গিয়ে কিছু টাকা উড়িয়ে আপনার মনোবল বাড়ানোর সুযোগ দেয়! অতিরিক্ত বাড়াবাড়ি আপনাকে আরও ভাল বোধ করতে পারে।

সিংহ/ Leo রাশিফল Rashifal  ( July 24 – August 23 )

এটি সেই সূক্ষ্ম মুহূর্তগুলির মধ্যে একটি যখন আপনি অন্য লোকেদের সঙ্গে আরও ভালভাবে চলতে সক্ষম হবেন। তবে শুধুমাত্র যদি আপনি তাদের আগ্রহকে প্রথমে রাখেন।

কন্যা/ Virgo রাশিফল Rashifal  ( August 24 – September 23 ) 

সর্বোত্তম সম্পর্ক যৌথ কার্যকলাপের উপর ভিত্তি করে। আপনার আগ্রহ নেই এমন একটি কাজে অংশ নেওয়া বিরক্তিকর হতে পারে। এমনকি এটি একেবারে ক্লান্তিকরও হতে পারে। যাইহোক, শুধু মানসিক ক্রেডিট আপনি লাভ করব চিন্তা করুন! বাড়িতে, অংশীদাররা আশা করে যে আপনি তাদের সাথে একমত হবেন।

তুলা/ Libra রাশিফল Rashifal  ( Sept 24 – Oct 23)

এই সপ্তাহের নক্ষত্রগুলি শিশুদের সঙ্গে সম্পর্কের জন্য অত্যন্ত ভাল ইঙ্গিত দেয়। অন্যদিকে, আপনার চার্টের একটি মনস্তাত্ত্বিক পড়া, আপনাকে পরামর্শ দিতে পারে যে আপনি নিজে শিশুর মতো বা কেবল তরুণ-হৃদয় হওয়ার সাহস পান। 

বৃশ্চিক/ Scorpio রাশিফল Rashifal  ( Oct 24 – Nov 22 )

পরিবারের সঙ্গে বাড়িতে থাকার জন্য এটি একটি আদর্শ মুহূর্ত। আপনি যদি দূরে থাকেন তাহলে যতটা সম্ভব আরামদায়ক বাড়ি তৈরি করে নিজেকে খুশি করা উচিত। সামান্য ভাগ্যের সঙ্গে বছরের পরের বছর – এমনকি পরবর্তী বছর পর্যন্ত বিরক্তিগুলি ছেড়ে দেওয়া যেতে পারে!

ধনু/ Sagitarious  রাশিফল Rashifal  ( Nov 23 – Dec 22 )

আপনার যাযাবর প্রবৃত্তি একটু হালকা বৃদ্ধি পাচ্ছে, তাই এক বা অন্যভাবে আপনার চলতে থাকা উচিত। এটিও, যেমনটি ঘটে, গভীর, দীর্ঘমেয়াদী মানসিক প্রতিশ্রুতি দেওয়ার জন্য একটি দুর্দান্ত মুহূর্ত – তবে শুধুমাত্র যদি আপনি এটি বোঝাতে চান! যদি আপনার কোন সন্দেহ থাকে, তাহলে এখন গোপন রাখুন।

মকর/ Capricorn  রাশিফল Rashifal ( Dec 23 – Jan 20 )

পরিবার এবং গার্হস্থ্য জিনিসপত্রের জন্য প্রচুর পরিমাণে অর্থ ব্যয় করার মতো এই মুহূর্তটি কখনও ছিল না। মোদ্দা কথা হল প্রতিটি পয়সা ভালভাবে ব্যয় করার সম্ভাবনা রয়েছে এবং কিছুই নষ্ট করা উচিত নয়। একবারের জন্য, আপনার দীক্ষিত এখনও বহাল আছে। যারা আপনার সমালোচনা করে তারা তাদের বিপদ নিজেই ডেকে আনছেন।

কুম্ভ/ Aquarious  রাশিফল Rashifal ( Jan 21 – Feb  19 ) 

জ্ঞানী এবং পরিণত সম্পর্কের কথা উল্লেখ না করে নিজেকে এগিয়ে নিয়ে যান। আপনার কোমর বেঁধে দীর্ঘমেয়াদী প্রতিশ্রুতি দেওয়ার সময় এসেছে। পুরানো কথাটি মনে রাখবেন। আপনি আপনার বিজয়ী উপায়ে অন্যদের মোহিত করতে সেট করতে পারেন। 

মীন/ Pisces  রাশিফল  Rashifal ( Feb 20 – Mar 20 )

চাঁদ এবং শুক্র নতুন স্বপ্নকে অনুপ্রাণিত করে। এবং সব হিসাবের দ্বারা, আপনি একটি বিচ্ছিন্ন হওয়ার জন্য আপনার খ্যাতিকে ন্যায্যতা দিতে চলেছেন! এক উপায় বা অন্যভাবে, আপনি যা করতে চান তা করার জন্য কিছু সময় আলাদা করতে ভুলবেন না, এমনকি যদি এর অর্থ একা থাকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here