‘এটা কোনও প্রোডাকশন হাউজ নয়’, NCB অফিসে অনন্যা পাণ্ডেকে ধমক!

53

পর পর ২ দিন ধরে জেরা করা হয় অনন্যা পাণ্ডেকে । আরিয়ান খান মাদককাণ্ডে অভিনেত্রী কোনওভাবে জড়িত কিনা, সেটা যাচাই করতেই কড়া জিজ্ঞাসাবাদের মুখে পড়েছিলেন অনন্যা। শুক্রবার তাঁকে ডাকা হয়েছিল সকাল ১১টার সময়। কিন্তু নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB) অফিসে অভিনেত্রী পৌঁছন বেলা ২টোয়। আর অনন্যার এমন কার্যকলাপেই বেজায় ক্ষেপে যান এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়ে ।

জেরার আগেই অভিনেত্রীকে সপাট জানিয়ে দেন তিনি যে, “এনসিবি অফিসটা কোনও সিনেমার প্রোডাকশন হাউজ নয়, যে চাইলেই দেরি করে আসা যায়। এটা একটা কেন্দ্রীয় সংস্থার দফতর।” 

প্রসঙ্গত, বুধবারই আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাটে এক উঠতি বলিউড অভিনেত্রীর নাম পাওয়ার কথা কোর্টকে জানিয়েছিলেন এনসিবি আধিকারিকরা। সেই প্রেক্ষিতেই বৃহস্পতিবার মন্নতে হানা দেওয়ার পর চাঙ্কি-অনন্যাদের বাড়িতেও যান নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আরেকটা টিম। বাজেয়াপ্ত করা হয় অভিনেত্রীর মোবাইল, ল্যাপটপ-সহ একাধিক গ্যাজেটস। এদিন এনসিবি অফিসে ২ ঘণ্টা জেরার পর অভিনেত্রীর উত্তরে সন্তুষ্ট না হওয়ায় ফের শুক্রবার টানা ৪ ঘণ্টা ধরে ম্যারাথন জেরা করা হয় তাঁকে। সোমবার আবার সকালে ডেকে পাঠানো হয়েছে অনন্যাকে। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here