আইপিএলের দল কিনতে আগ্রহী রণবীর-দীপিকা!

32

আইপিএলে দল কিনতে এবার আগ্রহ প্রকাশ করলেন বলিউডের তারকা দম্পতি রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন। শোনা যাচ্ছে কোনও এক শিল্পপতির সঙ্গে মিলে আইপিএলের দল কেনার দরপত্র জমা দেবেন তারকা দম্পতি। আইপিএলের সঙ্গে বলিউডের সখ্য আজকের নয়। শুরু থেকেই বিশ্বের অন্যতম সেরা এই টি-টোয়েন্টি লিগের বিভিন্ন ফ্র্যাঞ্চাইজির মালিকানার সঙ্গে সংশ্লিষ্ট রয়েছেন বলিউডের বাঘা বাঘা অনেক তারকা। কলকাতা নাইট রাইডার্সের সঙ্গে যেমন শাহরুখ খান ওতপ্রোতভাবে জড়িয়ে। প্রীতি জিন্টা সেই শুরু থেকেই তেমন আছেন পাঞ্জাব কিংসের সঙ্গে। ওদিকে রাজস্থান রয়্যালসের মালিকপক্ষের উল্লেখযোগ্য একজন হলেন শিল্পা শেঠি।এবার এই তালিকায় যুক্ত হতে চলেছে ‘দিপবীর’-এর নাম।

খেলাধুলার সঙ্গে দীপিকার পরিবারের সম্পর্ক আজকের নয়। দীপিকার বাবা প্রকাশ পাড়ুকোন ছিলেন অল ইংল্যান্ড ব্যাডমিন্টন চ্যাম্পিয়ন। অপর দিকে রণবীর সিং আমেরিকার জনপ্রিয় বাস্কেটবল লিগ এনবিএর মুখপাত্র। এ ছাড়া তিনি ইংলিশ প্রিমিয়ার লিগের সঙ্গেও জড়িত আছেন। প্রিমিয়ার লিগের বিভিন্ন বিজ্ঞাপনে দেখা যায় আর্সেনালের এই সমর্থককে।

বিভিন্ন সংবাদমাধ্যমের দাবি, আইপিএলের মাধ্যমে ক্রিকেট ব্যবসায় নামতে আগ্রহী বলিউডের তারকা জুটি। শোনা যাচ্ছে দরপত্র তুলেও ফেলেছেন। জমা দেবেন কি না সেটাই দেখার। প্রসঙ্গত, ২৪ ঘণ্টা আগেই ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের গ্লেজার পরিবার আইপিএলের দল কেনার বিষয়ে আগ্রহ দেখিয়েছে। তবে নতুন দুটি দল কোন কোন শহর থেকে নেওয়া হবে সেই নিয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি।

১৫ অক্টোবর পর্দা নামে আইপিএল ২০২১–এর। এরপর থেকেই বিসিসিআই আইপিএলের পরের সংস্করণের জন্য তোড়জোড় শুরু করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here