এবার মাদককাণ্ডে বাবা চাঙ্কি পাণ্ডের সঙ্গে এনসিবি দফতরে অনন্যা

58

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি) আগেই ইঙ্গিত দিয়েছিল, মাদকসংক্রান্ত বিষয়ে এক উঠতি নায়িকার সঙ্গে বলিউড তারকা শাহরুখ খানের ছেলে আরিয়ানের কথাবার্তা হয়েছে। আর এর মধ্যেই এনসিবির কর্মকর্তারা অনন্যা পাণ্ডের বাড়িতে তল্লাশি চালিয়েছিলেন। বেশ কিছু জিনিস বাজেয়াপ্ত করার পাশাপাশি তাঁকে সমনও পাঠান এনসিবির আধিকারিকরা। সেইমতো এদিন বিকেল ৪টে নাগাদ এনসিবির দফতরে আসেন অনন্যা।

অভিনেত্রীর বাড়িতে থেকে তাঁর ল্যাপটপ এবং মোবাইলও বাজেয়াপ্ত করেন আধিকারিকরা। তবে বাড়ি থেকে মাদক পাওয়া গিয়েছে কিনা তা জানা যায়নি৷ সূত্রের খবর, শাহরুখ খানের ছেলে আরিয়ানের হোয়াটস অ্যাপ চ্যাট ঘেঁটেই অনন্যার নাম খুঁজে পেয়েছেন এনসিবি-র আধিকারিকরা৷

মাদকসংক্রান্ত মামলায় গ্রেপ্তার হওয়ার পর থেকেই বারবার আরিয়ানের জামিন আবেদন নামঞ্জুর করছেন বিশেষ আদালত। তদন্তের জন্য আরও সময় চায় এনসিবি। এরই মধ্যে আজ তল্লাশি চালানো হলো শাহরুখ খানের বাড়িতে। এবার মাদককাণ্ডে জড়িয়ে গেল আরও এক তারকাসন্তানের নাম—চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে।

‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ দিয়ে বলিউডে যাত্রা শুরু হয় অনন্যার। এরপর হাতে গোনা কয়েকটি ছবিতে অভিনয় করেছেন। উঠতি নায়িকা হিসেবে পরিচিত বলিউডে। তারকাসন্তান হিসেবে অনন্যা ও আরিয়ানদের একসঙ্গে দেখা গেছে।
গত বুধবার এনসিবি দাবি করেছিল, আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে এক উঠতি নায়িকার সঙ্গে মাদক নিয়ে কথাবার্তার প্রমাণ মিলেছে। তাই আজ অনন্যার বাড়িতে তল্লাশি নিয়ে অনেকেই যোগসূত্র খুঁজে পেয়েছেন। এখন দেখার পালা, কোন দিকে গড়ায় এ মামলা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here