T-20 বিশ্বকাপের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে আজ অস্ট্রেলিয়ার মুখোমুখি ভারত

51

বিশ্বকাপের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে আজ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে নামছে ভারত। প্রথম ম্যাচে ইংল্যান্ডের বিরুদ্ধে জয়ের ধারা বজায় রাখতে মরিয়া বিরাট ব্রিগেড। তবে আজ অজিদের বিরুদ্ধে নামার আগে চিন্তায় থাকবে ভারতের বোলিং।২৪ অক্টোবর পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ দিয়ে বিশ্বকাপের সুপার ১২-এর অভিযান শুরু করবে বিরাটরা। তার আগে অনুশীলন ম্যাচে জিততে পারলে মানসিক দিক থেকে অনেকটা এগিয়ে থাকবে তারা। ফলে আজকের ম্যাচ জেতা খুবই গুরুত্বপূর্ণ।

আরও পড়ুনঃ T20 World Cup: দেখে নিন T20 বিশ্বকাপে ভারতের সম্পূর্ণ ক্রীড়াসূচি

ভারতের ব্যাটিংয়ে টপ থ্রি ঠিক হয়ে গেছে। রোহিত শর্মা, কেএল রাহুল ও তিন নম্বরে নামবেন বিরাট কোহলি। এই তিনজন যদি IPL-এর ফর্ম ধরে রাখতে পারে তাহলে ভারতের ব্যাটিং অন্যতম শক্তিশালী হতে চলেছে।তবে ইংল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ দিয়ে বিচার করলে চিন্তায় থাকবে সূর্যকুমার যাদবের ব্যাটিং। ফলে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ম্যাচে সূর্যকুমার যাদবকে বড় রান করতেই হবে।

তবে বিরাটের চিন্তা থাকবে ভারতের বোলিং। ১৮৮ রান করেছিল ইংল্যান্ড। যা কিন্তু কিছুটা হলেও চিন্তার ভাঁজ ফেলবে বিরাটের কপালে। মহম্মদ শামির তিন উইকেট ও বুমরাহ, চাহারের ১ উইকেটের বাইরে আর কেউ উইকেট পাননি। ৪ ওভার বল করে ৫৪ রান দিয়েছেন ভুবনেশ্বর কুমার। মহম্মদ শামি ও রাহুল চাহারও ৪০-এর উপরে রান দিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here