রেকর্ড সংখ্যক স্ক্রিনে অক্ষয়-অজয়-রণবীরের ‘সূর্যবংশী’-র মুক্তি

36

বলিউডের একাধিক তাবড় অভিনেতাদের নিয়ে আসতে চলেছে রোহিত শেট্টির আগামী ছবি ‘সূর্যবংশী’। যেখানে মূখ্য চরিত্রে থাকতে চলেছেন অক্ষয় কুমার, অজয় দেবগন, রণবীর সিংহ, ক্যাটরিনা কাইফ প্রমুখরা।আজ অবশেষে জানা গেল তারিখ। জানা গেল কবে থেকে সিনেমাহলে গিয়ে দেখতে পাবেন ‘সূর্যবংশী’।নভেম্বরের ৫ তারিখ মুক্তি পাবে রোহিত শেট্টির ছবি ‘সূর্যবংশী’। মহামারির কালে এই ছবিই হতে চলেছে বলিউডের প্রথম বিগ রিলিজ।

সূত্রের খবর এমন ভাবে প্ল্যান করা হয়েছে যাতে নাকি দর্শকের কাছে অক্ষয় কুমারের কপ ড্রামা দেখতে যাওয়া ছাড়া আর কোনও চারাই থাকবে না। শোনা যাচ্ছে যত বেশি সংখ্যক সম্ভব তত বেশি সংখ্যক  হলে ছবি মুক্তির সিদ্ধান্ত নিয়েছে মার্কেটিং টিম। শোনা যাচ্ছে শুধুমাত্র দেশেই ২,৬০০ থেকে ২,৮০০ স্ক্রিনে ছবি মুক্তির কথা ভাবছে প্রযোজক টিম। রেকর্ড সংখ্যক স্ক্রিনে ছবি প্রদর্শন করে দর্শককে হলমুখী করার মরীয়া প্রয়াস নিয়েছে ‘সূর্যবংশী’।

অ্যাকশন ড্রামা ‘সূর্যবংশী’ নিয়ে উচ্ছ্বাস কম নয় দর্শকদেরও। ছবি মুক্তির আগে থেকেই তাঁরা এই ছবি নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়ায়। অবশেষে জানা গেল মুক্তির দিন। বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার নিজের টুইটার হ্যান্ডলে ভিডিও শেয়ার করে জানিয়েছেন যে, আগামী ৫ নভেম্বর মুক্তি পেতে চলেছে এই ছবি।

এদিন নিজের টুইটার হ্যান্ডলে অক্ষয় কুমার লেখেন, ‘বিজ্ঞাপন বিরতি শেষ। এবার সিনেমা শুরু হওয়ার সময়। সূর্যবংশী মুক্তি পাচ্ছে চলতি বছর দীপাবলীতেই আপনার নিকটবর্তী সিনেমাহলে। আসুন। সবাই আমাদের সঙ্গে সেলিব্রেট করুন।’ প্রসঙ্গত, এর আগেও ‘সূর্যবংশী’ ছবির মুক্তির কথা জানানো হলেও কোনও তারিখ প্রকাশ করা হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here