এবার হিন্দিতে ‘মানিকে মাগে হিথে’

49
ইয়োহানি ডি সিলভা

এক গান দিয়েই ভাইরাল শ্রীলঙ্কান এই র‍্যাপার ইয়োহানি ডি সিলভা। শুধু শ্রীলঙ্কা নয়, বাংলাদেশ ও ভারতে রাতারাতি জনপ্রিয় তাঁর ‘মানিকে মাগে হিথে’। সেই গানটিই এবার হিন্দিতে হচ্ছে। থাকবে ‘থ্যাংক গড’ ছবিতে।


এক বিবৃতিতে ইয়োহানি জানান, ‘আমি পরিচালক ভূষণ কুমার, প্রযোজক ইন্দ্র কুমার ও ছবির পুরো দলকে হৃদয় থেকে কৃতজ্ঞতা জানাই। আমি খুব শিগগির ভারত আসব’। কিছুদিন আগেই অবশ্য ভারত ঘুরে গেছেন ইয়োহানি।‘বিগ বস ১৫’ রিয়েলিটি শোয়ের মঞ্চে সালমান খানের সঙ্গে গানটি গেয়েছিলেন তিনি।

২০২০ সালে ‘মানিকে মাগে হিথে’ প্রথম গেয়েছিলেন সতিশন রত্নায়েক, সংগীত পরিচালনায় ছিলেন চামাথ সংগীত। তখন গানটি তেমন একটা জনপ্রিয়তা পায়নি। ইয়োহানি কভার করার পরে এটি রাতারাতি দর্শকপ্রিয় হয়ে যায়। গানটি বেরোনোর পরপরই শ্রীলংকা, ভারত ও বাংলাদেশে বেশ জনপ্রিয় হয়। কভার করা হয় বেশ কটি ভাষায়। সেই সূত্র ধরেই বলিউডে জায়গা করে নেন এই গায়িকা।থ্যাংক গড ছবিটি সিনেমা হলে আসবে আগামী বছর। অভিনয়ে আছেন অজয় দেবগন, সিদ্ধার্থ মালহোত্রা ও রাকুল প্রীত সিং।

শৈশব থেকেই বিভিন্ন ভাষার সঙ্গে পরিচিত তিনি। মায়ের উৎসাহে গানের চর্চা। কখনোই পেশাদার সংগীতশিল্পী হওয়ার পরিকল্পনা ছিল না। র‍্যাপার হিসেবে অবশ্য বেশ জনপ্রিয়। শ্রীলঙ্কার ‘র‍্যাপ প্রিন্সেস’ হিসেবে পরিচিত। দেশের মধ্যে নিয়মিত স্টেজ শো করেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here