Sovon-Baisakhi: দশমীতে বৈশাখীর সিঁথিতে সিঁদুর দিলেন শোভন!

56
ছবি সৌজন্যে-ফেসবুক

জল্পনার অবসান। আর রাখঢাক নয়, একেবারে প্রকাশ্যে বৈশাখীর সিঁথিতে সিঁদুর পরিয়ে দিলেন শোভন।দশমীর দিন এক টিভি চ্যানেলের দুর্গাপুজোর অনুষ্ঠানে হাজির হয়েছিলেন কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় এবং শিক্ষাবিদ বৈশাখী বন্দ্যোপাধ্যায়। সেখানেই মা দুর্গার সামনে বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের সিঁথিতে সিঁদুর পরিয়ে দেন শোভনবাবু। 

বৈশাখী দেবী এদিন জানান, “আমাদের মধ্যে কোনওদিনই স্বীকৃতির অভাব ছিল না। স্বীকৃতির অভাব ছিল সমাজের। সমাজ এটাও দেখছে আমাদের মধ্যে কোথাও সততার অভাব নেই। আমরা দুটো সম্পর্ক থেকে বেরিয়ে এসে এবং দুটো প্রাণহীন সম্পর্ককে শেষ করে আমাদের যেখানে আনন্দ, আমাদের যেখানে শান্তি সেই আশ্রয়টা খুঁজে নিয়েছি। দর্শকদের কাছে হয়তো এটা নতুন অনুভূতি। কিন্তু আমি এই অনুভূতি না পেলে পরে শোভন জানে আমি সেইরকম মেয়ে নই যে এমন একটা সম্পর্ক গড়ে তুলব।”

গত কয়েকদিন ধরে সংবাদমাধ্যমে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন শোভন-বৈশাখী। আর মায়ের কৈলাশে ফেরবার মুহূর্তকে আরও বিশেষ করে তুললেন দুজনে।গত কয়েক সপ্তাহে কখনও ‘মম চিত্তে’র তালে শোভনবাবুর চারপাশে ঘুরে ঘুরে নাচতে দেখা গিয়েছে বৈশাখীদেবীকে, কখনও আবার বান্ধবীর জন্য টুং টাং করে পিয়োনো বাজাতে দেখা গিয়েছে শোভন চট্টোপাধ্যায়কে। কখনও ভিক্টোরিয়া কখনও প্রিন্সেপ ঘাটে খুল্লমখুল্লা প্রেম করতে দেখা গিয়েছে তাঁদের। এই নিয়ে চারিদিকে মিমের বন্যা, কম ট্রোলড হতে হয়নি তাঁদের। তবে সেইসব নেগেটিভিটি থেকে নিজের দূরে রাখছেন এই জুটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here