SRH vs MI: জিতেও হাতছাড়া প্লে-অফের টিকিট, বিদায় নিতে হল পাঁচ বারের চ্যাম্পিয়ন মুম্বইকে

47

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে আইপিএল ২০২১-এর ফিরতি ম্যাচে মাঠে নামে পাঁচ বারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স। সানরাইজার্সের কাছে এই লড়াই ছিল নিয়মরক্ষার। তবে মুম্বইয়ের কাছে মহা গুরুত্বপূর্ণ ছিল এই ম্যাচটি। শেষমেশ জিতেও নেট রান-রেটে কলকাতার কাছে পিছিয়ে পড়ে টুর্নামেন্ট থেকে ছিটকে যেতে হয় রোহিত শর্মাদের।

১৬ বলে হাফ-সেঞ্চুরি করা ইশান কিষাণ ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন। তিনি শেষমেশ ৩২ বলে ৮৪ রান করে আউট হন।২৪ বলে হাফ-সেঞ্চুরি করেন সূর্যকুমার।মুম্বই ইন্ডিয়ান্সের ৯ উইকেটে ২৩৫ রানের জবাবে ব্যাট করতে নেমে সানরাইজার্স হায়দরাবাদকে থামতে হয় ৮ উইকেটে ১৯৩ রানে। ৪২ রানের ব্যবধানে ম্যাচ জিতেও টুর্নামেন্ট থেকে ছিটকে যেতে হয় মুম্বই ইন্ডিয়ান্সকে। মণীশ পান্ডে ৭টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৪১ বলে ৬৯ রান করে অপরাজিত থাকেন। ৩ বলে ১ রান করে নট-আউট থাকেন সিদ্ধার্থ।

মুম্বই ইন্ডিয়ান্স আইপিএল ২০২১-এর অভিযান শেষ করে পাঁচ নম্বরে থেকে। নেট রান-রেটে কলকাতা নাইট রাইডার্সের কাছে পিছিয়ে পড়তে হয় রোহিত শর্মাদের। ফলে কলকাতা চতুর্থ দল হিসেবে প্লে-অফের টিকিট নিশ্চিত করে। বিদায় নিতে হয় পাঁচ বারের চ্যাম্পিয়ন মুম্বইকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here