‘আমি সম্ভ্রান্ত পরিবারের ছেলে, পালাব না’, জানালেন আরিয়ান খান

40

গত রবিবার থেকে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হেফাজতে রয়েছেন আরিয়ান খান । বৃহস্পতিবার ফের তাঁকে কোর্টে পেশ করা হলে, শাহরুখ-পুত্রের জামিনের আবেদন নাকচ করে জেল হেফাজতের নির্দেশ দেন বিচারপতি। আর শুক্রবার সকালে যখন জামিনের মামলার শুনানি চলছিল, তখন কোর্টে দাঁড়িয়ে শাহরুখ-পুত্রর মন্তব্য, “আমি সম্ভ্রান্ত পরিবারের ছেলে, কখনও পালাব না।”

আরিয়ান খান আদালতে স্পষ্ট জানিয়েছেন, “আমি ২৩ বছর বয়সি একটা ছেলে, যাঁর পূর্ববর্তী কোনও খারাপ রেকর্ড নেই। আমার হয়তো বলিউডে থাকা উচিত ছিল। সেদিন যখন আমি প্রমোদতরীর রেভ পার্টিতে পৌঁছই ওঁরা আমার উপর তল্লাশি চালান। কিন্তু কিছুই খুঁজে পাওয়া যায়নি। এরপরই আমার মোবাইল ঘেঁটে দেখে সমস্ত ডেটা ডাউনলোড করে ফেলেন। এরপরই ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠানো হয় মোবাইল। প্রথমদিন থেকে আজ অবধি সেরকমভাবে কিচ্ছু খুঁজে পাওয়া যায়নি।”

প্রসঙ্গত, মাদককাণ্ডে শাহরুখ-পুত্রের গ্রেফতারিতে উদ্বিগ্ন গোটা বলিউড। সোশ্যাল মিডিয়াতেও শোরগোল। তবে শুক্রবার কোর্টে দাঁড়িয়ে আরিয়ান যখন বলেছেন, “আমি সম্ভ্রান্ত পরিবারের ছেলে, পালিয়ে যাব না…” সেই কথা প্রকাশ্যে আসতেই নেটজনতার একাংশ আবার শাহরুখ-পুত্রকে সহমর্মিতাও জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here