চার বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনের প্রার্থী তালিকা ঘোষণা করল বিজেপি

19

আজ চার বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনের প্রার্থী তালিকা ঘোষণা করল বিজেপি। এই চার বিধানসভা কেন্দ্র হলো গোসাবা, দিনহাটা, শান্তিপুর, খড়দহ। এই চার কেন্দ্রে ভোট হবে ৩০ অক্টোবর। এই চার কেন্দ্রের প্রার্থীর নাম ঘোষণা করেছে তৃণমূল কংগ্রেস এবং বামফ্রন্ট। এবার প্রার্থী তালিকা প্রকাশ করল বিজেপিও। 

খড়দহে তৃণমূল কংগ্রেস প্রার্থী করেছে বর্ষীয়ান নেতা শোভনদেব চট্টোপাধ্যায়কে। সেখানে বিজেপি প্রার্থী করেছে জয় সাহা–কে। দিনহাটা বিধানসভা কেন্দ্রে বিজেপি অশোক মণ্ডলকে প্রার্থী করেছে। শান্তিপুরের বিজেপির প্রার্থী নিরঞ্জন বিশ্বাস। গোসাবায় বিজেপির হয়ে প্রতিদ্বন্দ্বিতা করবেন পলাশ রানা। সেখানে দিনহাটায় তৃণমূল কংগ্রেসের প্রার্থী উদয়ন গুহ আর বামফ্রন্ট মনোনীত ফরওয়ার্ড ব্লক প্রার্থী আব্দুর রউফ। খড়দহে সিপিআইএম প্রার্থী দেবজ্যোতি দাস। শান্তিপুরে তৃণমূল কংগ্রেসের প্রার্থী ব্রজকিশোর গোস্বামী এবং গোসাবায় সুব্রত মণ্ডল। এই দুই কেন্দ্রে সিপিআইএমের সৌমেন মাহাতো এবং আরএসপির অনিলচন্দ্র মণ্ডল।

আজই বিধানসভায় শপথ নেবেন মমতা বন্দ্যোপাধ্যায়, জাকির হোসেন এবং আমিরুল ইসলাম।সুতরাং দুর্গাপুজোর পরই ফের ভোটের মেজাজে ফিরবে বাংলা। দিনহাটা–শান্তিপুর ধরে রাখাই এখন বিজেপির কাছে চ্যালেঞ্জ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here