‘পাশে আছি’ বার্তা দিতে শাহরুখের বাড়ির সামনে ভক্তদের ভিড়

43

ছেলে আরিয়ান খান মাদক মামলায় গ্রেফতার হয়েছেন। বাবা শাহরুখ খান স্পেনে যাওয়া স্থগিত করেছেন, বন্ধ করেছেন ছবির শুটিং পর্যন্ত। এ অভিনেতার ঘনিষ্ঠ সূত্র বলছে, হঠাৎই এমন বিপদে খানিক হলেও বিপর্যস্ত কিং খান।

আরও পড়ুনঃ স্থগিত শাহরুখ খানের ‘পাঠান’ ছবির শুটিং!

আরিয়ান দোষী না নির্দোষ তা আদালতে বিচারাধীন, তবে প্রিয় নায়কের এই খারাপ সময়ে এগিয়ে এলেন তার ভক্তরা। এবার তা প্রমাণ করতে হাতে প্ল্যাকার্ড আর পোস্টার নিয়ে মান্নাত এর বাইরেই ভিড় জমালেন শাহরুখ ভক্তরা। তাতে লেখা, পৃথিবীর বিভিন্ন প্রান্তের ভক্তরা তোমায় ভীষণ ভালবাসে। আমরা তোমার সঙ্গে আছি। নিজের খেয়াল রেখো কিং। ওই প্ল্যাকার্ডের ছবিটি সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে শেয়ার করেছে শাহরুখ খান ইউনিভার্স ফ্যান ক্লাব নামে একটি একাউন্ট।শাহরুখের আরও ভক্তরা পোস্টে তাদের সমর্থন জানিয়েছেন।

আরও পড়ুনঃ দুর্ধর্ষ সোহিনী, প্রকাশ্যে অনির্বাণ পরিচালিত ‘মন্দার’-এর টিজার

এদিকে, পূজা ভাট, হংসাল মেহতা, সুজান খান এবং শাহরুখের ফিল্ম ইন্ডাস্ট্রির আরও অনেক বন্ধুরাও সামাজিক যোগাযোগ মাধ্যমে তার প্রতি সমর্থন জানিয়েছেন। সালমান খান, মাহীপ কাপুর, সীমা খান শাহরুখের বাড়িতে ছুটে গিয়েছেন।

গত রবিবার মাদককাণ্ডে আরিয়ান খানকে গ্রেফতার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এনসিবি ঘনিষ্ঠ সূত্র মারফৎ জানা গেছে, জেরার গোটা সময় জুড়ে নাকি কেঁদেছেন আরিয়ান। সেখানেই আরিয়ান নাকি নিজেই জানান, তার মাদকে আসক্ত থাকার কথা।

এমনকি মার্কিন যুক্তরাষ্ট্র ও দুবাইয়ে থাকাকালীন মাদক নেওয়ার কথাও নাকি তিনি স্বীকার করেছেন বলে জানা গেছে। কর্ডেলিয়া ক্রুজ নামক এক প্রমোদতরণীতে তিনদিন এক মিউজিক্যাল যাত্রার আয়োজন করা হয়েছিল। বলিউড, ফ্যাশন ও বাণিজ্য জগতের সদস্যরা সেই অনুষ্ঠানে অংশ নিয়েছিল। ক্রে-আর্ক নামক ওই অনুষ্ঠানের আয়োজন করেছিল ফ্যাশনটিভি ইন্ডিয়া। হাজির ছিলেন আরিয়ানসহ ইন্ডাস্ট্রি ঘনিষ্ঠ বেশ কিছু ব্যক্তি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here