দুর্ধর্ষ সোহিনী, প্রকাশ্যে অনির্বাণ পরিচালিত ‘মন্দার’-এর টিজার

47

মহালয়া উপলক্ষে প্রকাশ্যে এল ‘মন্দার’ (Mandar) -এর টিজার।দিন কয় আগেই প্রকাশ পেয়েছিল অনির্বাণ ভট্টাচার্য পরিচালিত মন্দার-এর মোশন পোস্টার।এই টিজারেই রয়েছে একঝাঁক রহস্যের ইঙ্গিত। মন্দার যে অন্য রূপে অন্য স্বাদে মানুষের কাছে আসছে চলেছে তা বলাই বাহুল্য।

আরও পড়ুনঃ স্থগিত শাহরুখ খানের ‘পাঠান’ ছবির শুটিং!

সিনেমার পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করতে চলেছেন অনির্বাণ ভট্টাচার্য। আর তাঁর এই নয়া জার্নিতে রয়েছেন অভিনেত্রী সোহিনী সরকার।পরিচালনায় অবশ্য এই প্রথম নয়। এর আগেও পরিচালকের আসনে বসেছেন তিনি। তবে সেটা থিয়েটারের জন্য। তাঁর অভিনয়গুণে সিনেপর্দাতেও দর্শকদের মুগ্ধ করেছেন অভিনেতা। এবার টলিউডের সেই অভিনেতাই প্রথমবার পরিচালকের আসনে। হইচই (HoiChoi)-এর জন্য এই সিরিজ বানিয়ে ফেলেছেন। চলতি বছরের গোড়ার দিকেই অবশ্য এই জল্পনা শোনা গিয়েছিল, তবে সম্প্রতি তাতে সিলমোহর বসিয়েছিলেন খোদ অনির্বাণ এবং প্রযোজনা সংস্থা এসভিএফ।

বুধবার মোশন পোস্টার প্রকাশ্যে আসতেই শোরগোল নেটদুনিয়ায়। টিজারেই মালুম যে, এক ডার্ক থ্রিলার হতে চলেছে। রাজা হয়ে ওঠার গল্প নাকি প্রতিশোধের পরিণতি! শেক্সপিয়রের ‘ম্যাকবেথ’ অবলম্বনে গল্প বুনেছেন অনির্বাণ।অতঃপর অনুরাগীরাও মুখিয়ে রয়েছেন পরিচালক অনির্বাণ ভট্টাচার্যের কেরামতি দেখার জন্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here