স্থগিত শাহরুখ খানের ‘পাঠান’ ছবির শুটিং!

45

২০১৮ সালে বড়পর্দায় মুক্তি পেয়েছিল শাহরুখ খানের ছবি ‘জিরো’। ‘জিরো’ মুখ থুবড়ে পড়েছিল বক্সঅফিসে। এরপরই সিনেমা থেকে ব্রেক নেন অভিনেতা। বড়পর্দায় তাঁর অনুপস্থিতি মেনে নিতে পারছিলেন না তাঁর ফ্যানেরা। অবশেষে জানা যায়, ‘পাঠান’ ছবিতে কামব্যাক করছেন কিং খান। আপাতত দুটি ছবির কাজে ব্যস্ত কিংখান। আগামী বছরই মুক্তি পেতে চলেছে তাঁর ছবি ‘পাঠান’ ও দক্ষিণী পরিচালক অ্যাটলির নতুন ছবি।

ইতিমধ্যেই মুম্বাইতে সম্পন্ন হয়েছে পাঠানের প্রথম পর্বের শুটিং। আগামী ১০ অক্টোবর থেকে স্পেনে শুরু হওয়ার কথা ছিল দ্বিতীয় পর্বের শুটিং। কিন্তু আপাতত সেই শুটিং স্থগিত করল এই ছবির প্রযোজনা সংস্থা যশরাজ।  

শাহরুখ খানের বিপরীতে এই ছবিতে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। ওম শান্তি ওম, চেন্নাই এক্সপ্রেস ও হ্যাপি নিউ ইয়ার ছবিতে তাঁদের পর্দার রসায়ন মুগ্ধ করেছিল দর্শকদের। আবারও সেই ম্যাজিক ফিরে আসছে পাঠান ছবিতে। দীপিকার পাশাপাশি এই ছবিতে বিশেষ চরিত্রে অভিনয় করবেন জন আব্রাহাম।  

ছবির খুবই গুরুত্বপূর্ণ কিছু অংশের শ্যুট হওয়ার কথা স্পেনে। নানা সিকোয়েন্স ফ্রেমবন্দি করা হবে স্পেনের অলিগলিতে। এর পাশাপাশি ছবির একটি গান শ্যুট করা হবে ঐ দেশের কিছু অচেনা অজানা জায়গায়। যেখানে এর আগে কোনও হিন্দি ছবির শ্যুটিং হয়নি। আগেও তাঁর ছবির মধ্যে দিয়ে নানা অচেনা অজানা জায়গা তুলে ধরেছেন প্রযোজক আদিত্য চোপড়া। 

এবারও সেরকমই কিছু জায়গা উঠে আসবে পাঠান ছবিতে। ১০ অক্টোবরই স্পেনের উদ্দেশ্যে রওনা হওয়ার কথা ছিল পাঠানের গোটা টিমের। স্পেনের সরকারের কাছ থেকে সেই সমস্ত জায়গায় শ্যুটিংয়ের পারমিশনও নিয়ে নিয়েছিলেন পরিচালক সিদ্ধান্ত আনন্দ ও তাঁর টিম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here